Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালী-২ সেনবাগ বিএনপি প্রার্থী জয়নুল আবদিন ফারুকের প্রচারণায় হামলা, আহত ৬

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:২৩ পিএম | আপডেট : ১২:৩৭ পিএম, ১৬ ডিসেম্বর, ২০১৮

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী একাংশ) আসনে বিএনপির প্রার্থী জয়নুল আবদিন ফারুকের প্রচার গাড়ীতে হামলা হয়েছে। হামলাকারীরা প্রচার গাড়ী ও বিএনপির দলীয় কার্যালয়ে ভাঙচুর করে। এসময় সেনবাগ উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা আবুল কালাম আজাদ’সহ ৬জন আহত হয়েছে। আজ রবিবার সকাল ৯টার দিকে সেনবাগ বাজারে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে উপজেলা চেয়ারম্যান’সহ বিএনপির নেতাকর্মীরা সেনবাগ বাজারে নির্বাচনী প্রচারনায় বের হন। এসময় তাদের প্রচার গাড়ী দলীয় কার্যালয়ের সামনে পৌঁছলে একদল দূর্বৃত্ত তাতে হামলা চালিয়ে ভাঙচুর। হামলায় আবুল কালাম আজাদ’সহ ৬জন আহত হয়েছেন।

ধানের শীষের প্রার্থী জয়নুল আবদিন ফারুক অভিযোগ করে বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের অনুমতি নিয়ে মিছিলের প্রস্তুতিকালে আওয়ামী লীগের নেতাকর্মীরা কোন কারন ছাড়াই তাদের প্রচারগাড়ীতে অর্তকিত হামলা চালিয়ে ভাঙচুর ও নেতাকর্মীদের পিটিয়ে জখম করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ