Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

রাজধানীতে ঐক্যফ্রন্টের বিজয় র‌্যালি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ২:৩১ পিএম

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীতে বিজয় র‌্যালি করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। আজ রোববার বেলা সাড়ে এগারোটার দিকে নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয় এই বিজয় মিছিল। র‌্যালিটি মালিবাগ ঘুরে পুনরায় নয়াপল্টনে দুপুর সায়া ১২টায় এসে শেষ হয়। এসময় বিএনপিসহ ঐক্যফ্রন্টের অন্য দলগুলোর বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি লক্ষ্য করা গেছে।

ঐক্যফ্রন্টের ব্যানারে র‌্যালিতে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল নেতাকর্মী অংশগ্রহণ করেন। নেতাকর্মীরা তাদের নির্বাচনী প্রতীক ধানের শীষ নিয়ে অংশগ্রহণ করেন এবং ধানের শীষের নামে র‌্যালি স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে। নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানান।

এছাড়াও বিএনপির নেতাকর্মীরা তাদের দলের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বর্তমান চেয়ারপারসন কারাবন্দি বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামেও বিভিন্ন স্লোগান দেন।

সকাল সোয়া এগারোটায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই বিজয় র‌্যালির উদ্বোধন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস-চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, বিএনপি নেতা সানা উল্লাহ মিয়া, আবদুস সালাম আজাদ, ঢাকা-৯ আসনের এমপি প্রার্থী আফরোজা আব্বাস প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজয় দিবস

১৭ ডিসেম্বর, ২০১৮
১৭ ডিসেম্বর, ২০১৮
১৭ ডিসেম্বর, ২০১৮
১৬ ডিসেম্বর, ২০১৮
১৬ ডিসেম্বর, ২০১৮
১৬ ডিসেম্বর, ২০১৮
১৯ ডিসেম্বর, ২০১৮
১৯ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ