Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

সারাদেশে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে -ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ২:৩৩ পিএম

আ’লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ বিজয়ের মাসে বাংলাদেশ একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আজ দুই মেরুকরণে বিভক্ত। একদিকে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক উজ্জীবিত মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি। আর এক ধারায় রয়েছে বিএনপির নেতৃত্বে ঐক্য ফ্রন্টের ব্যানারে সাম্প্রদায়িক অশুভ শক্তি ৭১ সালে পরাজিত শক্তির সঙ্গে যুক্ত হয়েছে। আগামী নির্বাচনকে সামনে রেখে দেশকে পাকিস্তানি ধারায় ফিরিয়ে আনার চক্রান্ত চলছে। ৩০ ডিসেম্বর সাম্প্রদায়িক অশুভ শক্তিকে আমরা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আরেকবার পরাজিত করবই।
মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সারাদেশে নৌকার পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। এ রকম গণজোয়ার আমি আর কখনও দেখিনি। বিএনপি এখন বুঝতে পেরেছে হেরে যাওয়ার ভয়ে তারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। নির্বাচন বানচাল করতে আমরা দেব না। মওদুদ আহমদকে ইঙ্গিত করে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, এখনো ঘরে বসে চক্রান্ত করছে। নদীর ওপার থেকে সন্ত্রাসী এনে অস্ত্র দিয়ে ভোট ডাকাতি করে নিয়ে যাবে। মওদুদ আহমদ ২০০১ সালে সকাল ১০টায় সিরাজপুর হাইস্কুল কেন্দ্রে গিয়ে বলেন কি অবস্থা এখনও কি ভোট চলছে। এ হলো তার ছদ্মবেশী গণতন্ত্র। তাঁর অন্তরে গণতন্ত্র নেই। আমার ১২ বছরের ক্ষমতার ৭ বছরে যে উন্নয়ন করেছি, মওদুদ আহমদ ২২ বছরেও তা করতে পারেননি। আজ বিজয় দিবসে চ্যালেঞ্জ করছি কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলায় তিনি উল্লেখযোগ্য একটি কাজও দেখাতে পারবেন না যে সেই কাজ দিয়ে তিনি ভোট চাইতে পারবেন। আর আমি ক্ষমতায় আসার পর থেকে মাকড়সার জালের মত গ্রামে গ্রামে রাস্তা, স্কুল, বিদ্যুৎ সংযোগ, মওদুদ আহমদের বাড়ির দরজায় রাস্তা পাকাকরণ করেছি।

তিনি আজ বরিবার সকাল ১১টায় বসুরহাট সরকারি হাইস্কুল মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমদের সভাপতিত্বে সম্বর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত খান, মুক্তিযোদ্ধা নুরনবী কমান্ডার, মুক্তিযোদ্ধা হাজী আবুল খায়ের প্রমুখ। এর পর মন্ত্রী কবিরহাট উপজেলায় মুক্তিযোদ্ধা সংবর্ধনা সভায় যোগ দেন।



 

Show all comments
  • jack ali ১৬ ডিসেম্বর, ২০১৮, ৩:৪৪ পিএম says : 0
    Yes absolutely...........tide of killing/mass arrest/enforce disappearance/lying to name a few.....it will not go like this''''''''''''''''''''
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ১৬ ডিসেম্বর, ২০১৮, ৫:৪৫ পিএম says : 0
    Mr.kader your shamless speach make the people laughter..
    Total Reply(0) Reply
  • Md. Mofazzal Hossain ১৬ ডিসেম্বর, ২০১৮, ৪:৩৬ পিএম says : 0
    When you are capturing election field by arresting or heating or shooting people by using police man, it is known as administrative dictatorship, you will not justify how much popularity you have.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ