Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিপিবি প্রার্থী জলি তালুকদারসহ নেতাকর্মীদের উপর হামলা প্রতিবাদে নেত্রকোনায় সাংবাদিক সম্মেলন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ৩:৫৩ পিএম

নেত্রকোনা -৪ (মোহনগঞ্জ-খালিয়াজুরী-মদন) আসনে কমিউনিস্ট পার্টির প্রার্থী কমরেড জলি তালুকদারসহ তার নেতাকর্মীদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জলি তালুকদার। তিনি গতকাল রবিবার বেলা ২টায় নেত্রকোনা জেলা শহরের সাতপাই বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র নেত্রকোনা জেলা শাখার কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি কমিউনিস্ট পার্টির প্রার্থী হিসেবে নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী এলাকায় প্রচার প্রচারণা চালাচ্ছিলাম। ইতিমধ্যে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা আমার পোস্টার ছিঁড়ে ফেলেছে। তারা আমার নির্বাচনী প্রচার প্রচারণায় বাধাসহ নেতাকর্মীদের হুমকি ধামকি ও নানা ধরনের ভয়ভীতি দেখাচ্ছে। সর্বশেষ গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে আমি দলীয় নেতাকর্মীদের নিয়ে মাঘান ইউনিয়নের মানশ্রী পালপাড়ায় নির্বাচনী গণসংযোগ করা কালে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা আমাদের উপর বর্বরোচিত হামলা চালায়। তারা আমার জামা কাপড় পর্যন্ত ছিঁড়ে ফেলে। হামলায় জেলা ছাত্র ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক পার্থ প্রতিম সরকার, অনন্ত সরকার ও শাহীন আলমসহ ৭ জন আহত হয়। গুরুতর আহত পার্থ প্রতিম সরকার, অনন্ত সরকার ও শাহীন আলমকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদেরকে মোহনগঞ্জ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, হামলার বিষয়টি তাৎক্ষনিক মোহনগঞ্জ ওসিকে জানানো হলেও প্রায় ২ ঘন্টা পর ঘটনাস্থলে পুলিশ আসে। এ ব্যাপারে থানায় অভিযোগ করতে গেলে ডিউটী অফিসার বলেন, স্যার বিজয় দিবসের প্রস্তুতি নিয়ে ব্যস্ত আছেন, এখন অভিযোগ নেয়া যাবে না।
তিনি এ ন্যাক্কার জনক হামলা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হামলার সাথে জড়িতদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদানে নির্বাচন কমিশন ও সরকারের প্রতি জোর দাবী জানান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিপিবি নেত্রকোনা শাখার সাধারণ সম্পাদক নলিনী কান্ত সরকার, সহ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জেলা যুব ইউনিয়নের সভাপতি আবুল কাইয়ুম আহমেদ, জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী নাদিম, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র নেত্রকোনার সাধারণ সম্পাদক সজল সূত্রধর প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ