Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫, ১৭ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

মীরসরাইয়ে নাশকতার পরিকল্পনার দায়ে জামায়াত নেতা গ্রেফতার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ৫:৩২ পিএম

মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানা জামায়াতের সাধারণ সম্পাদককে আটক করেছে পুলিশ। জোরারগঞ্জ থানা পুলিশ জানায় ১৩ মামলার আসামী উক্ত জামাত নেতাকে নাশকতার পরিকল্পনার অভিযোগে গ্রেফতার করা হয়েছে । আটককৃত জামাত নেতা হল-জোরারগঞ্জ থানাধীন বারইয়ারহাট পৌরসভার ৫ নং ওয়ার্ডের জামালপুর গ্রামের গফুর বাদশার ছেলে নুরুল হুদা হামিদী (৪৫)। তিনি পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। জোরারগঞ্জ থানা থেকে পাঠানো এক বিবৃতিতে পুলিশ জানায়, হামিদীর বিরুদ্ধে ১৩ টি নাশকতার মামলা থানায় শনিবার (১৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার সময় গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়ী থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। জোরারগঞ্জ থানার ওসি ইফতেখার হাসান আরো জানায়, জোরারগঞ্জ থানা এলাকার তালিকাভূক্ত সন্ত্রীদের মধ্যে ৫ নাম্বার আসামীর তালিকায় হামিদীর নাম রয়েছে। আটক হামিদী জোরারগঞ্জ থানা জামায়াতের সাধারণ সম্পাদক।



 

Show all comments
  • রিপন ১৭ ডিসেম্বর, ২০১৮, ১২:২৫ এএম says : 0
    ব্যস! শুধু পরিকল্পনাতেই গ্রেপ্তার? বাই, আ'লিগ আরও চুরিচামারির পরিকল্পনা করছে, নির্বাচনী প্রচারে হামলা নাশকতার পরিকল্পনা করছে, প্রতিদিনই নাশকতার পরিকল্পনা করে থাকে, জলদি গিয়ে তাদের প্রেপ্তার করুন, দেখি ক্যামন বাহাদুর মরদ আফনেরা। আমি কিন্তু মনে মনে পরিকল্পনা করছি বিশ্বের পেরসিডেনট হওনের, আমারে পেরসিডেনট বানাইয়া দেবেন তো?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ