Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে পুলিশের বিরুদ্ধে ছাত্রদল নেতাকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ৫:৫২ পিএম

পুলিশের বিরুদ্ধে নগরীতে এক ছাত্র দল নেতাকে বাড়ির ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে হত্যার অভিযোগ করা হয়েছে। বিএনপি নেতাদের অভিযোগ, পুলিশের অভিযানে একটি ভবনের ছাদে আশ্রয় নেওয়া মোঃ রাসেল (২৭) নামের ওই যুবককে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছে। তবে অভিযোগ অস্বীকার করেছে পুলিশ।
রোববার ভোর রাতে ইপিজেড থানার মাইলের মাথা এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত রাসেল নগরীর ব্যারিস্টার সুলতান আহমদ ডিগ্রিকলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম-আহ্বায়ক ছিলেন বলে নগর বিএনপির সহ-সভাপতি এম এ আজিজ জানিয়েছেন।
স্থানীয়দের বরাতে তিনি বলেন, রাত সাড়ে ৩টার দিকে স্থানীয় এক সোর্সকে নিয়ে পুলিশ রাসেলকে ধরতে তার বাসায় যায়। ওই সে পাশের একটি পাঁচতলা ভবনের ছাদে আশ্রয় নিয়েছিল। পরে ভবনের ছাদ থেকে রাসেলকে ধরে ওই পুলিশ সোর্স ধাক্কা দিয়ে ফেলে দেয় বলে স্থানীয়রা আমাদের জানিয়েছে।
তবে ইপিজেড থানার ওসি মীর নুরুল হুদা বলেন, ছাদ থেকে পড়ে এক যুবক নিহত হয়ছে বলে হাসপাতাল থেকে আমাদের জানানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ অস্বীকার করে ওসি বলেন, ওই এলাকায় রাতে পুলিশ কোনো অভিযান চালায়নি। আর সাদা পোশাকেও পুলিশ কোনো অভিযানে যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ