Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫, ১৭ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

আ.লীগ ঘুমিয়ে স্বপ্ন দেখেনা, জেগে স্বপ্ন দেখে তা বাস্তবায়ন করে -গণপূর্তমন্ত্রী

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ৫:৫৯ পিএম

আওয়ামীলীগ ক্ষমতায় এলে দারিদ্রতা দূরীভূত করে উন্নত দেশে রুপান্তরিত হবে। সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত দেশ গড়তে হলে নৌকার বিকল্প নেই। বেকারত্ব দুর করে যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। ইতিমধ্যে দেশ উন্নয়নের মহাসড়কের রুপান্তরিত হয়েছে। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এবং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে নৌকা প্রতীকে ভোট দিন। রবিবার (১৬ ডিসেম্বর) বিকাল ৪টায় মীরসরাইয়ের জোরারগঞ্জ হাইস্কুল মাঠে বিজয় মঞ্চে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এসব কথা বলেন। তিনি আরো বলেন, অসাম্প্রদায়িক চেতনা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে আবার ক্ষমতায় না আনলে দেশ চরম সংকটে আবর্তিত হবে। উন্নয়নের কান্ডারী আওয়ামীলীগ ঘুমিয়ে স্বপ্ন দেখে না জেগে স্বপ্ন দেখে তা বাস্তবায়ন করে। অনুষ্ঠানে জোরারগঞ্জ আওয়ামীলীগ সভাপতি নিজাম উদ্দিন ও বারইয়ারহাট পৌরমেয়র নিজাম উদ্দিন (ভিপি)র যৌথ সঞ্চালনায় আরো বক্তব্য প্রদান করেন উত্তরজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুব রহমান রুহেল, সদস্য মুক্তিযোদ্ধা মহি উদ্দিন রাশেদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়াছমিন শাহীন কাকলী, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন। উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কবির আহম্মদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কালু কুমার দে, বারইয়ারহাট পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, মীরসরাই উপজেলা যুবলীগের আহ্বায়ক মোস্তফা মানিক, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগ সভাপতি তানভীর হোসেন তপু, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক প্রসার কান্তি বড়–য়া, উত্তরজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন দিদার, আওয়ামীলীগ নেতা রেজাউল করিম মাষ্টার, জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম সুজন প্রমুখ।
উক্ত সমাবেশে হাজার হাজার নরনারী, মুক্তিযোদ্ধাসহ সাধারণ জনতা উপস্থিত থেকে নৌকা মার্কায় ভোট প্রদানের অঙ্গীকার করেন।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১৬ ডিসেম্বর, ২০১৮, ৬:৫০ পিএম says : 0
    ঘুমিয়ে স্বপ্ন দেখে না জেগে স্বপ্ন দেখে, একটা পাগলের প্রলেপ ছাড়া আর কিচু নয়। হে তবে জেগে যে স্বপ্ন দেখে? দেখে লগি বৈঠা, হত্যা গুম আর জাতীয়বেঈমা। ফেলানি হত্যা দেখে না। যত সব রাবিশ। রাবিশরা ধংস হইবে। ইনশাআল্লাহ। ********
    Total Reply(0) Reply
  • রিপন ১৬ ডিসেম্বর, ২০১৮, ১১:১০ পিএম says : 0
    আ'লিগ জেগে জেগে ঘুমায় আর স্বপ্ন দেখে নিরীহ জনগণের টাকা চুরির, ভোট চুরির। চোরের দশদিন, গৃহস্থের একদিন, - ৩০ ডিসেম্বর ২০১৮। জাতি নোতুন বছরের ১ জানুয়ারি ২০১৯ থেকে বাংলাদেশকে বিশ্বচোরের খপ্পর থেকে মুক্ত দেখতে চায়। জেগে জেগে ঘুমানো আ'লিগ বিশ্বচোর।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ