Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

ভোলা ছিল শান্তির জনপদ, দুই সন্ত্রাসী হাফিজ ভোলাকে অশান্ত করতে চায় -তোফায়েল অাহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ৬:৩০ পিএম

ভোলা জেলা অাওয়ামী লীগের অায়োজনে জেলা অা'লীগ সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অাব্দুল মমিন টুলুর সভাপতিত্বে রবিবার বিকাল ৫ টায় ভোলা বাংলা স্কুল মাঠে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিজ্যমন্ত্রী অালহাজ্ব তোফায়েল অাহমেদ। এ সময় তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এ দেশের স্বাধীনতার বিজয়ের জনক। অার ড. কামাল হোসেন তার পররাস্ট্রমন্ত্রী ছিলেন।তিনি অাজ স্বাধীনতা বিরোধী খালেদা নিযামীদের সাথে হাত মিলিয়ে স্বাধীনতার সাথে বেইমানী করেছেন।তারা নাকি বলেন তারা অামাদের দিখিয়ে দিবেন। দেখার দিন শেষ।সে দিন অার নেই। তিনি বলেন বিজয়ের মাস এই বিজয়ের মাসে অাগামী নির্বাচনে ভোলার মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে ভোলার ৪ টি অাসনে নৌকার প্রার্থীকে বিজয়ী করবে। অাওয়ামী লীগ ক্ষমতায় অাসবে, শেখ হাসিনা অাবার প্রধানমস্ত্রী হবেন। ভোলা ছিল শান্তীর নগড়ী।অাজ ঐ মেজর হাফিজ ও হাফিজ ইব্রাহীম দুই সন্ত্রাসী ভোলায় এসে ভোলাকে অশান্ত করতে চায়। এই বিজয়ের দিনে অামার একটি স্বপ্ন ভোলা বরিশাল ব্রীজ নির্মান করে যাওয়া। তাই অামি শুধু নৌকা মার্কার ভোট চাই না ভোলার উন্নয়নে সকল দলের ভোট চাই।
বক্তব্য রাখেন জেলা অা'লীগ নেতা নজরুল ইসলাম গোলদার, উপজেলা পরিষদের চেয়ারম্যন মোশারফ হোসেন, পৌরসভা মেয়র মনিরুজ্জামান,পৌরসভা অা'লীগ সাধারন সম্পাদক শাহ অালী নেওয়াজ পলাশ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

১৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ