Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫, ১৭ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

শুকরিয়া আদায় করলে আল্লাহ নেয়ামত বাড়িয়ে দেন -পীর সাহেব বায়তুশ শরফ

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ৬:৪১ পিএম

পীর সাহেব বায়তুশ শরফ আল্লামা কুতুব উদ্দীন বলেছেন, শুকরিয়া আদায় করলে আল্লাহ নেয়ামত বাড়িয়ে দেন। তাই আল্লহ যাকে যে নেয়ামত দিয়েছেন তার শুকরিয়া আদায় করা দরকার।
তিনি আজ কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সে দু'দিন ব্যাপী মাহফিলে ইছালে উপলক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় সবাপতির বক্তব্যে একতা বলেন।
আগামী ১৮ ও ১৯ ডিসেম্বর কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সে অনুষ্ঠিত হতে যাচ্ছে মাহফিলে ইছালে ছওয়াব। বড়পীর হযরত আব্দুল কাদের জিলানী রহ এর স্মরণে প্রতিবছরের মত এবছরও এ মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।
মাহফিলে বায়তুশ শরফ আনজুমান ইত্তেহাদ বাংলাদেশ এর প্রধান পৃষ্টপোষক পীর সাহেব বায়তুশ শরফ বাহারুল উলুম শাহ সুফী আল্লামা কতুব উদ্দীন আজ কক্সবাজার এসে পৌঁছান।
এক প্রস্তুতি সভায় আল্লামা কুতুব উদ্দীন বলেন, শুকরিয়া হচ্ছে আল্লাহর প্রতি কৃতজ্ঞতার বড় নিদর্শন। আল্লাহর নেয়ামতের শুকরিয়া আদায় করা হলে আল্লাহ তার নেয়ামত আরো বাড়িয়ে দেন। আর অকৃতজ্ঞ হলে তার ব্যাপারে আল্লাহ তায়ালা সতর্ক বাণী উচ্চারণ করেন।
আল্লামা কুতুব উদ্দীন প্রতি বছরের ন্যায় এবছরও দ্বীনদার ঈমানদার মুসলমানদের এই দ্বীনি মাহফিল আয়োজনের সুযোগ পাওয়ায় মহান আল্লহ পাকের শুকরিয়া আদায় করেন।
তিনি সবাইকে এই মাহফিলে সার্বিক সহযোগিতা করার ও উপস্থিত হওয়ার আহবান জানান।
এসময় আরো বক্তব্য রাখেন বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক আলহাজ্ব এম এম সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা এস এম কামাল উদ্দীন ও মাওলানা ওমর ফারুক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ