Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

লক্ষ্মীপুরের রামগঞ্জে ২০ দলীয় জোট প্রার্থীর গনসংযোগ

দুই নেতার বাড়িতে হামলা, ককটেল বিস্ফোরন,আহত ৫

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ৬:৫৮ পিএম

লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের ২০দলীয় জোট প্রার্থী শাহদাত হোসেন সেলিমের গনসংযোগ, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য ডাঃ মামুন আহমেদের বাড়িতে হামলা ও কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেনের বাড়িতে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটায় প্রতিপক্ষ নৌকা মার্কার সমর্থকরা । এ অভিযোগ করেন অভিযোগ করেছেন ঐক্যফ্রন্ট প্রার্থী শাহাদাত হোসেন সেলিম । এসময় ছাত্রদল নেতা জোবায়ের হোসেন ও সম্রাটসহ আহত হয়েছে ৫জন। ঘটনাটিন ঘটেছে রোববার বিকেল ও সন্ধ্যায়।
২০ দলীয় জোট প্রার্থী শাহাদাত হোসেন সেলিম জানান, রোববার বিকেলে বিএনপির কেন্দ্রীয় নেতাদের নিয়ে জামতলী বাজার ও আশপাশ এলাকায় গনসংযোগে করছিলাম। এসময় প্রতিপক্ষ প্রার্থী আনোয়ার হোসেন খাঁনের নৌকার মার্কার সমর্থক সন্ত্রাসী বাহিনীর ৩০/৪০টি মোটরসাইকেল মহড়া দিয়ে এসে গনসংযোগে হামলা ও গুলি চালায়। এসময় ছাত্রদল নেতা জোবায়ের হোসেন ও সম্্রাটসহ ৫ নেতাকর্মী গুরুতর আহত হয়। এর আগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য ডাঃ মামুন আহমেদের জগৎপুর গ্রামের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এছাড়া কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেনের বাড়িতে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরনের ঘটনাও ঘটায় তারা। তবে হামলার সময় পুলিশের কয়েকজন সদস্য সাদা পোষাকে পিছনে ছিল। পুলিশের উপস্থিতিতে এ হামলা চালানো হয় বলেও অভিযোগ করেন তিনি। এ দিকে হামলা ও পুলিশের উপস্থিতির কথা অস্বীকার করে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া বিষয়টি এড়িয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ