Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯, ০৯ মাঘ ১৪২৫, ১৫ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

কেরানীগঞ্জের বাঘাপুরে পুকুরে পড়ে ২ শিশু নিহত

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ৭:৫৬ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বাঘাপুরের কুড়েরপাড় এলাকায় একটি পরিত্যাক্ত পুকুরে পড়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলো মোঃ আব্দুল্লাহ(৪) ও নুর মোহাম্মদ(৫)। নিহত আব্দুল্লাহর বাবার নাম মোঃ শাকিল এবং নুর মোহাম্মদের বাবার নাম মোঃ জুয়েল। নিহত দুই শিশু সম্পর্কে আপন চাচাতো ভাই । এই দুর্ঘটনাটি ঘটেছে আজ রবিবার(১৬ডিসেম্বর) বিকেল ৪টায়। তাদের বাড়ি দক্ষিন কেরানীগঞ্জ থানার বাঘাপুর কুড়েরপাড় গ্রামে।

নিহত আব্দুল্লাহর বাবা মোঃ শাকিল জানান, দুপুরের পর আব্দুল্লাহ ও তার চাচাতো ভাই নুর মোহাম্মদ সবার অজান্তে বাড়ির পাশে একটি পরিত্যাক্ত পুকুর পাড়ে খেলা করতে বের হয়। পরে তাদের বাড়িতে ফিরতে দেরী হওয়ায় বাড়ির সবাই আশেপাশে খোঁজাখুজি করতে থাকি । একপর্যায়ে পুকুর পাড়ে তাদের পায়ের জুতা পড়ে থাকতে দেখা যায়। এসময় সন্দেহ হলে ওই পরিত্যাক্ত পুকুরে ৪/৫জন লোক মিলে তল্লাসি করে পানির নিচ থেকে মৃত অবস্থায় তাদের উদ্ধার করা হয়। তবে শিশু দুইটি কিভাবে ওই পরিত্যাক্ত পুকুরের পানিতে নেমেছে এব্যাপারে তাদের স্বজনেরা কিছুই বলতে পারছে না। প্রতিবেশীদের ধারনা কৌতুহল বশত শিশু দুইটি পুকুরে নামে এবং সাঁতার না জানার কারনে পানিতে তলিয়ে তাদের মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ