Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জানুয়ারি ২০১৯, ০৭ মাঘ ১৪২৫, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

সিলেটের কোম্পানীগঞ্জে বিএনপির প্রার্থী সেলিমের গাড়িবহরে হামলার অভিযোগ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ৮:০৭ পিএম

সিলেটে ভোট রাজনীতির মাঠে বিরোধী দলীয় প্রার্থীর উপর প্রথশবারের মতো হামলার ঘটনা ঘটেছে। হামলার হয়েছে সিলেটের কোম্পানীগঞ্জে বিএনপি মনোনীত প্রার্থী দলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিমের গাড়িবহরে।
রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার শাহ আরফিন বাজারে একটি নির্বাচনী জনসভায় বক্তৃতা শেষে ফেরার পথে স্থানীয় নোয়াগাঁও এলাকায় এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছেন দিলদার হোসেন সেলিম।
তিনি জানান, হামলাকারীরা তার বাড়িবহর লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এ তার ব্যবহৃত জিপ গাড়ি এবং পেছনের একটি মাইক্রোবাসের গ্লাস ভেঙ্গে যায়। তবে তিনি অক্ষত আছেন বলে জনিয়েছেন।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, এ বিষয়ে আনুষ্টানিতভাকে কেউ তাকে অবগত করেনি। তবে খোজ নিচ্ছেন তিনি। এদিকে হামলার পর দিলদার হোসেন সেলিম নেতাকর্মীদের নিয়ে উপজেলা বিএনপির সভাপতি শাহাবুদ্দিনের বাড়িতে তাৎক্ষণিক এক প্রতিবাদ সভায় মিলিত হন বলে জানিয়েছেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আকবর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ