Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে ৩৩৩ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা সিসিকের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ৮:১২ পিএম

একটি স্বাধীন মানচিত্র, অর্জণ করেছি গৌরবৌজ্জল বিজয়-জাতির সেইসব শ্রেষ্ঠ সন্তানদের সংবর্ধনা দিয়েছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)। রবিবার(১৬ ডিসেম্বর) বেলা ২টায় সিলেট সিটি কর্পোরেশন প্রাঙ্গনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে মহানগরীর ৩৩৩ জন বীর মুক্তিযোদ্ধাকে আর্থিক অনুদান ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। এসময় তিনি বলেন, এই দেশের সূর্য সন্তানদের সংবর্ধনা জানাতে পেরে সিলেট সিটি সিটি কর্পোরেশন গর্বিত। তিনি জানান, স্বল্পসংখ্যক মুক্তিযোদ্ধা যারা এখনও বেঁচে আছেন তাদেরকে রাষ্ট্রীয়ভাবে যথাযথ মর্যাদা দেওয়া হচ্ছে। মুক্তিযোদ্ধাদের আর্থিক, সামাজিক ও মর্যাদা বৃদ্ধি করা হচ্ছে।
অনুষ্ঠানে কাউন্সিলরদের পক্ষে বক্তব্য রাখেন , কাউন্সিলর আজম খাঁন, ইলিয়াছুর রহমান, সংরক্ষিত কাউন্সিলর শাহানারা বেগম।
অনুষ্ঠানে সংবর্ধিত বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মহি উদ্দিন আহমদ, মানিক মিয়া, ভবতোষ রায় বর্মন।
প্রতিবছর সম্মাননা অনুষ্ঠান আয়োজন করায় সিলেট সিটি কর্পোরেশন কর্তৃপক্ষকে সাধুবাদ জানিয়ে মুক্তিযোদ্ধারা বলেন, সিটি কর্পোরেশনে মুক্তিযোদ্ধারা যেকোন কাজে গেলে ভালো সেবা ও বিনয়ী আচরণ পেয়ে থাকেন। সংবর্ধনা অনুষ্ঠানের উঁচু মঞ্চে না বসে এবং মঞ্চ থেকে চেয়ার সরিয়ে মুক্তিযোদ্ধাদের সাথে এক কাতারে এসে বসার কারণে মুক্তিযোদ্ধারা সিটি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায় কর চৌধুরী। সিটি কর্পোরেশনের কর্মকর্তা চন্দন দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুর রাজ্জাক, পবিত্র গীতাপাঠ করেন জ্যোতিষ চক্রবর্ত্তী। অনুষ্ঠানে সিলেটের সুধীজন, সিটি কর্পোরেশনের সকল পর্যায়ের কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ