Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

৫০ হাজার আইফোন, দেড় শতাধিক ফ্ল্যাট কেনা যেত ঈশার বিয়ের টাকায়

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির বিয়েতে খরচের পরিমাণ দেখে তাক লেগে গেছে অনেকেরই। এই বিপুল পরিমাণ খরচের মূল্য কোনও সংবাদ মাধ্যম বলছে, ৭২৩ কোটি, আবার বেশ কয়েকটি সংবাদ সংস্থা বলছে এর খরচ ৭০-৮০ কোটি। যদি ৭২৩ কোটি খরচ হয়ে থাকে, ঈশা আম্বানি-আনন্দ পিরামলের বিয়েতে, তাহলে প্রায় ৪৯ হাজার ৬৭২টি ৫১২ জিবির আইফোন এক্সএস কেনা যেত এই টাকায়। ৫৯ কোটি ম্যাগির প্যাকেটও কেনা যেত, মুম্বাইয়ের অভিজাত এলাকায় ১৭৯টি দুটি বেডরুমের অ্যাপার্টমেন্ট কেনা যেত, দিল্লি থেকে লন্ডন এক হাজার ৩৪২ বার যাতায়াত করা সম্ভব হত, ৯৩ হাজার ৫৯৫টি স্যামসাংয়ের ৪৯ ইঞ্চি এলইডি টেলিভিশন পাওয়া যেত, ৪৭ কোটি পাইপিং হট বড়া পাও কেনা যেত, মুম্বাইয়ের হিসাবে ১১৮ কোটি হাফ কাপ কাটিং চা পর্যন্ত মিলতে পারত এই টাকায়। এছাড়াও, ২ হাজার ২৬৯টি মার্সিডিজ বেঞ্জ সিএলএ কেনা যেত, ১০ লাখ ৯০ হাজার ৫৩০ বছরের নেটফ্লিক্স সাবস্ক্রিপশন মিলত, ১৪৩ কোটি পার্লে জি বিস্কুটের প্যাকেট কেনা যেত, এক কোটি লিটারের ওল্ড মঙ্কের বোতল কেনা যেতে পারত এই খরচের টাকায়। ওয়েবসাইট।



 

Show all comments
  • এস এম ইস্রাফীল সোহেল ১৭ ডিসেম্বর, ২০১৮, ২:১০ এএম says : 0
    গরীব ভারতীয়দের রক্ত চুষে নেওয়া টাকায়
    Total Reply(0) Reply
  • Mohammad Razib ১৭ ডিসেম্বর, ২০১৮, ২:১০ এএম says : 0
    কয়েক হাজার টয়লেট তো করা যেত,
    Total Reply(1) Reply
    • mithil sheak ১৭ ডিসেম্বর, ২০১৮, ১২:৩৮ পিএম says : 0
      ভারত বর্ষে যা খুবই গুরুত্বপূর্ণ
  • Abu Zafar Khan ১৭ ডিসেম্বর, ২০১৮, ২:১৫ এএম says : 0
    আপ্নারা যত বেশি লাইক কমেন্ট করবেন ওনারা ততো বেশি উৎসাহিত হবে এ ধরনের নিউজ করতে ।সুতরাং এ ধরনের নিউজ দেখলে কোন কথা না বলে ঘুমিয়ে পড়ুন ।
    Total Reply(0) Reply
  • Samrat Saha ১৭ ডিসেম্বর, ২০১৮, ২:১৭ এএম says : 0
    I request it is not mandatory to showcase about Mukesh Ambani's daughter marriage. This is cheap...they have money they are spending. It is just you guys giving them publicity. I think beside sharing this type of news you should consider and actually work towards what exactly people are looking for....
    Total Reply(0) Reply
  • Sandipan Mukherjee ১৭ ডিসেম্বর, ২০১৮, ২:১৭ এএম says : 0
    গরিবের রক্ত বিক্রি করে সেই টাকায় ফুটানি।
    Total Reply(0) Reply
  • Sultan Ahmed ১৭ ডিসেম্বর, ২০১৮, ২:১৭ এএম says : 0
    আম্বানি পরিবারের উচিৎ ছিলো এতো টাকা রুপি ডলার বিয়েতে খরচ না করে সমস্ত ভারতে গরীবদের জন্য টয়লেট তৈরি করে দেওয়া ! সারা পৃথিবী জানে ভারতে বেশিরভাগ মানুষের টয়লেট নাই , এরা খোলা আকাশের নিচে পায়খানা করে !
    Total Reply(0) Reply
  • Motahar Ali ১৭ ডিসেম্বর, ২০১৮, ৯:৫৬ এএম says : 0
    এতেই বুঝা যায় যে, মানুষের পেট সাড়েতিনহাত গবোরের মাটি ছাড়া ভোরবেনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ