Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫, ১৭ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

লাশ হয়ে যাব তবুও নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়াবো না -গয়েশ্বর চন্দ্র রায়

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ৯:২৩ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা-৩ আসনের বিএনপির প্রার্থী গয়েশ্বর চন্দ্র রায় বলেছেনন, দেশে আজ কোন গনতন্ত্র নাই । মানুষের কথা বলার অধিকার নাই। মানুষের বাক স্বাধীনতা আজ হরন করা হয়েছে। গনতন্ত্র উদ্ধারের জন্য আমরা নির্বাচনের মাঠে নেমেছি। কারো হুমকী-দুমকীতে আমরা ভীত নই। লাশ হয়ে যাব তবু নির্বাচনের মাঠ থেকে সড়ে দাঁড়াবো না। এসময় তিনি উপস্থিত বিএনপির নেতা-কর্মী ও সাধারন মানুষের উদ্দেশ্যে আরো বলেন নির্বাচনের দিন আপনারা বিএনরি ীতন্ত প্রহরী হয়ে ভোট কেন্দ্র পাহাড়া দিবেন। আপনাদের মুল্যবান ভোটের মাধ্যমেই আমরা গনতন্ত্রকে উদ্ধার করে গনতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে পারব। তিনি আজ রোববার বিকেলে হাসনাবাদ কামুচান শাহ মাজারের সামনে বিজয় র‌্যালী শেষে একথা বলেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্জ নাজিম উদ্দিন,দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারন সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু, বিএনপি নেতা এ্যাডভোকেট সুলতান নাসের, জয়নাল আবেদিন বাবুল,এ্যাডভোকেট আবু সেলিম চৌধুরী সেলিম, ঢাকা জেলা যুবদলের আহবায়ক রেজাউল কবীর পল, জিনজিরা ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী ওমর শাহনেওয়াজ,সাধারন সম্পাদক মোঃ আজাদ হোসেন,আগানগর ইউনয়ন বিএনপির সাধারন সম্পাদক হাজী আসাদ খান, দক্ষিন কেরানীগঞ্জ থানা যুবদলের সভাপতি মোকাররম হোসেন সাজ্জাদ ও জিনিজিরা ইউনিয়ন যুবদলের সভাপিত মামুন প্রমুখ।
এর আগে ঢাকা-৩ আসনের বিএনপির প্রার্থী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের নেতৃত্বে একটি বিশাল বিজয় র‌্যালী বের করা হয়েছে। বিকেলে দক্ষিন কেরানীগঞ্জের চুনকুটিয়া রাজ কমিউনিটি সেন্টারের সামনে থেকে এই বিজয় র‌্যালী বের করা হয়। র‌্যালীটিতে দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, সমর্থকসহ হাজার হাজার মানুষ যোগদেয়। র‌্যালীটিতে অংশগ্রহনকারীরা ধানের শীষে ভোট দেয়ার জন্য বিভিন্ন শ্লোগান দেয়। বিজয় র‌্যালীটি কালিগঞ্জ, খেজুরবাগ, পারগেন্ডারিয়া, মীরেরবাগ হয়ে হাসনাবাদ কামুচান শাহ মাজারের সামনে গিয়ে শেষ হয়।



 

Show all comments
  • ১৭ ডিসেম্বর, ২০১৮, ১০:৪৭ এএম says : 0
    go on
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ