Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

সুষ্ঠু নির্বাচনের আলামত নেই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৬ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীরসাহেব চরমোনাই বলেছেন, নির্বাচনী প্রচার শুরুর ৬ দিন অতিবাহিত হলেও সুষ্ঠু নির্বাচনের কোনো আলামত এখন পর্যন্ত দৃশ্যমান হয়নি। অনেক প্রার্থী এখন পর্যন্ত এলাকায় গিয়ে প্রচারনা চালাতে পারছে না। সব মিলিয়ে আসন্ন সংসদ নির্বাচন সহিংসতার দিকে অগ্রসর হচ্ছে। নির্বাচন কমিশন সবকিছু দেখে না দেখার ভান করে আছে। তিনি বলেন, নির্বাচনী পরিবেশ নিয়ন্ত্রনে আছে এবং নির্বাচন সুষ্ঠু হবে বলে নির্বাচন কমিশনের করা অশাবাদ এখনো জনমনে শঙ্কা দূর করতে পারেনি।
গতকাল ১৬ ডিসেম্বর রোববার ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রার্থীদের সমর্থনে পিরোজপুর-৩ আসনের মঠবাড়িয়া, পিরোজপুর-২ আসনের ভান্ডারিয়ার চরখালী বিসমিল্লাহ চত্বর, পিরোজপুর-১ আসনের পিরোজপুরে, বাগেরহাট ও খুলনা-১ আসনের ছাচিবুনিয়া মোড়ে আয়োজিত পৃথক ৬ টি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ুপীরসাহেব চরমোনাই বলেন, হামলা-হুমকি- অফিস ভাঙচুর করে ইসলামী আন্দোলন বাংলাদেশের অগ্রযাত্রা বন্ধ করা যাবে না। দেশের শান্তিকামী জনগণ আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে হাতপাখা মার্কায় ভোট দিয়ে অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে বিজয় লাভ করবে।
এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, পিরোজপুর-৩ আসনের প্রার্থী মাওলানা মো. ছগির হোসাইন, পিরোজপুর-২ আসনের প্রার্থী মাওলানা আবুল কালাম আজাদ, পিরোজপুর-১ আসনের প্রার্থী হাফেজ মো. মাসুম বিল্লাহ, খুলনা-১ আসনের প্রার্থী মাওলানা মো. আবু সাঈদ, মাওলানা শেহাব উদ্দীন কাশেমী ও শেখ নাসির উদ্দীন প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ