Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

মুরাদনগরে বিএনপি প্রার্থীর গণসংযোগ

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে বিএনপি মনোনীত প্রার্থী কাজী মুজিবুল হক গতকাল রোববার দিনভর নির্বাচনী গণসংযোগ করেছেন। মুরাদনগর উপজেলা সদর থেকে শুরু করে হিরারকান্দা, দিলালপুর, ধনীরামপুর, সোনারামপুর, নাগেরকান্দি, পশ্চিম সোনাউল্লাহ, পূর্ব সোনাউল্লাহ, হারপাকনা, কামারচরসহ বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন বিএনপির এ প্রার্থী। সকাল ৮টায় তিনি গণসংযোগ শুরু করেন। বিভিন্ন স্থানে পথ সভাও করেন। ভোটারের হাতে প্রচারণার লিফলেট তুলে দিয়ে তিনি ধানের শীষ মার্কায় তাতে ভোট দেয়ার আহ্বান জানান।

গণসংযোগে দলের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোল্লা মজিবুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক অ্যাডভোকেট নাছির উদ্দিন, ফরিদ উদ্দিন আহম্মদ, উপজেলা বিএনপির সদস্য বশির উদ্দিন মোল্লা, সদর ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মুকবল হোসেন মাস্টার, বিএনপির নেতা এরশাদ, যুবদলের নেতা মাহমুদুল হাছান, উপজেলা যুবদলের প্রচার সম্পাদক মো. মোস্তফা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা মাসুম মুন্সী, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন প্রমুখ।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১৭ ডিসেম্বর, ২০১৮, ৩:০৭ এএম says : 0
    Very good. Well doing. You will be win. Insallah. ********* No dought. Insallah. ********
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ