Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯, ০৯ মাঘ ১৪২৫, ১৫ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

‘স্বাধীনতাবিরোধী নির্বাচনে প্রার্থী হয়েছে’

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক বলেছেন, যারা নির্বাচিত হলে দেশের সম্পদ লুটপাট করে তাদের বিষয়ে জনগণকে সচেতন হতে হবে। কারণ এর বসন্তের কোকিলের মতো ভোটের সময়ই শুধু মানুষের কাছে আসে। নির্বাচিত হওয়ার পর আর জনগণের সাথে কোন যোগাযোগ রাখেনা। যার প্রমাণ চৌদ্দগ্রামে স্বাধীনতা বিরোধী রাজাকারের দোসর নির্বাচন করতে প্রার্থী হয়েছেন । তিনি গত ১০ বছর চৌদ্দগ্রামের মানুষের কল্যাণে কিছুই করেনি চৌদ্দগ্রামের মানুষের কোন বিপদ এগিয়ে আসেনি। এখন নির্বাচন এসেছে তাই মাঠে নেমেছে, মাঠে নামার সাথে সাথে সন্ত্রাসীদের দিয়ে ভোট কেন্দ্র দখলের চেষ্টা করছে। তবে চৌদ্দগ্রামবাসী অনেক সচেতন ২০০১ সাল আর ২০১৮ সাল এক নয়।

গতকাল রোববার দুপুরে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সোবহান ভূঁঞা হাসানের সভাপতিত্বে আলোচনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য ফারুক আহাম্মেদ মিয়াজী, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা মহিলা ভাইস চেয়াম্যান রাশেদা আখতার, এডভোকেট ড. আব্দুল মান্নান, উপজেলা যুবলীগের আহব্বায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, কাশিনগর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল প্রমূখ।

আলোচনা সভা শেষে মন্ত্রী চৌদ্দগ্রাম বাজারের বিভিন্ন সড়কে লিফলেট বিতরণ করে গণসংযোগের মধ্যমে ভোট চান এবং পৌরসভার জয়ন্তিনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।



 

Show all comments
  • রুবেল ১৭ ডিসেম্বর, ২০১৮, ৯:৫৭ এএম says : 0
    পৃর্ব পাকিস্তানের গভর্নর মোনায়েম খানের নাতি আদেল ঢাকা-৬ এর জাতীয় পার্টির প্রার্থী। তারে নিয়ে কেউ কিছু বলে না কেন????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ