Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

নরসিংদীতে ধানের শীষের পোস্টার ছিঁড়ে লণ্ডভণ্ড

সরকার আদম আলী, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

এক রাতেই নরসিংদী সদর আসনের বিএনপি মনোনীত প্রার্থী বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকনের প্রায় ৫ শতাধিক নির্বাচনী পোস্টার ছিঁড়ে টুকরো টুকরো করে দেয় হয়েছে। শনিবার রাতে নরসিংদীর চরাঞ্চলে শ্রীনগর পঞ্চবটী গ্রামে আওয়ামী লীগ কর্মীরা এই কাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ করছে করেছে ইউনিয়ন বিএনপি সদস্য সচিব মনিরুজ্জামান মনির।

তিনি সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, নরসিংদী সদর আসনে বিএনপি প্রার্থীর পক্ষে কোন প্রকার প্রচারণা চালানোর সুযোগ দিচ্ছে না পুলিশ ও আওয়ামী লীগ কর্মীরা। গায়েবী মামলা দিয়ে আমাদের কয়েকশ’ নেতাকর্মীর মাথার উপর ওয়ারেন্ট ঝুলিয়ে রেখেছে পুলিশ। গ্রেফতারের ভয়ে নেতাকর্মীরা মাঠে ময়দানে ধানের শীষের প্রচারণা চালাতে সাহস পাচ্ছে না তারা। মাঠে নামলেই পুলিশ নেতাকর্মীদের গ্রেফতার করছে। লুকিয়ে লুকিয়ে গ্রামে গঞ্জে বিএনপির প্রার্থী খায়রুল কবির খোকনের পোস্টার লাগালেও সেই পোস্টার আর রাখতে পারছিনা আমরা। পোস্টার লাগিয়ে বিএনপি নেতাকর্মীরা চলে গেলে পিছন দিক দিয়েই আওয়ামী লীগের নেতা-কর্মীরা সেসব পোস্টার ছিঁড়ে ফেলে দিচ্ছে।
এদিকে শনিবার করিমপুর ইউনিয়নে ধানের শীষের নির্বাচনে খন্ড মিছিল করে পুলিশের বিরাগভাজন হয়েছে বিএনপি নেতাকর্মীরা। মিছিল শেষ করার সাথে সাথে করিমপুর ফাঁড়ি পুলিশ বাবু নামে বিএনপির এক কর্মীকে বিনা মামলা বিনা ওয়ারেন্টে গ্রেফতার করে থানায় পাঠিয়ে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ