Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯, ০৯ মাঘ ১৪২৫, ১৫ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

সারাদেশে বিএনপির পক্ষে গণজোয়ার উঠেছে

চট্টগ্রামে আমীর খসরু

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

জনগণ সিদ্ধান্ত নিয়ে ফেলেছে জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের ধানের শীষের প্রার্থী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সারা দেশে বিএনপির পক্ষে গণজোয়ার উঠেছে। জনগণ এবার নিজেদের মালিকানা ফিরে পাওয়ার জন্য ভোট কেন্দ্রে যাবে। তারা ফ্যাসিবাদের বিরুদ্ধে গণতন্ত্রের পক্ষেই রায় দেবে। গতকাল রোববার মহান বিজয় দিবস উপলক্ষে মহানগর বিএনপির বিজয় র‌্যালি শেষে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

আমীর খসরু বলেন, বিএনপির প্রতি জনগণের যে সমর্থন, যে উচ্ছাস-উদ্দীপনা দেখছি, তাতে পরিষ্কার ৩০ ডিসেম্বর কী ঘটতে যাচ্ছে। ভোটাররা একতাবদ্ধভাবে তাদের অধিকার আদায়ে ভোট কেন্দ্রে যাবে। আমাদের কাজ হচ্ছে, তাদের পাশে দাঁড়ানো। জনগণকে সঙ্গে নিয়ে এ কাজটা করতে পারলেই জনগণ জীবনের নিরাপত্তা ফিরে পাবে, গণতন্ত্র ফিরে পাবে দেশ। প্রতিষ্ঠিত হবে আইনের শাসন ও বাকস্বাধীনতা। এর আগে নগরীর কাজীর দেওড়ি নাসিমন ভবন দলীয় কার্যালয় থেকে বিজয় র‌্যালি বের হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিনেমা প্যালেস মোড়ে এক সমাবেশ মিলিত হয়। পরে বিএনপি নেতারা শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা জানান।
মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের ধানের শীষের প্রার্থী আবু সুফিয়নের সভাপতিত্বে সমাবেশে আরও উপস্থিত ছিলেন
বিএনপি নেতা এ এম নাজিম উদ্দিন, সামশুল আলম, এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, নাজিমুর রহমান, হারুন জামান, সফিকুর রহমান স্বপন, মাহবুবুল আলম, মো. শাহ আলম, আর ইউ চৌধুরী শাহিন, ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, জাহাঙ্গির আলম দুলাল, আনোয়ার হোসেন লিপু, খোরশেদ আলম প্রমুখ।



 

Show all comments
  • লোকমান রানা ১৭ ডিসেম্বর, ২০১৮, ১:৫৯ এএম says : 0
    অান্দোলনের জোয়ার তুলতে না পারলে গনজোয়ার কোন কাজে অাসবে না।
    Total Reply(0) Reply
  • Eman Ali ১৭ ডিসেম্বর, ২০১৮, ১:৫৯ এএম says : 1
    ভোট দিবো ধানের শীষে। সেই ভোট পাহারা দেয়ার দ্বায়িত্ব বিএনপি নেতা কর্মীদের নিতে হবে
    Total Reply(0) Reply
  • Robin Khan ১৭ ডিসেম্বর, ২০১৮, ২:০২ এএম says : 1
    শুধু যে মানুষের অধিকার, নিরাপত্তা আর স্বাধীনতা প্রতিষ্ঠার জন্যই ভোটাভোটি হয়, তা কিন্তু নয়। বিশ্বে এমন দেশও আছে, যেখানে কার দ্বারা লাথি খাবো- সেটা নির্বাচনের জন্যেও ভোটাভোটি হয়। কার দ্বারা খুন হবো, কার দ্বারা ধর্ষিত হবো, কার দ্বারা সর্বস্ব লুন্ঠিত হবো,- সেটা নির্বাচনের জন্যেও সে দেশের জনগণ বার বার ভোট দেয়। ১০ বছর ধরে দেখছি। দেশটার নাম বলবো না, নাম বললে চাকরি থাকবে না।
    Total Reply(0) Reply
  • Kazi Jamal ১৭ ডিসেম্বর, ২০১৮, ১:৫৮ এএম says : 1
    ইনশাআল্লাহ, হাসিনার পতন হবে
    Total Reply(0) Reply
  • Shohag Ahamed ১৭ ডিসেম্বর, ২০১৮, ১:৫৮ এএম says : 1
    এই নির্বাচন আওয়ামী লীগ বনাম বাংলাদেশ। সিদ্ধান্ত আপনার
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ১৭ ডিসেম্বর, ২০১৮, ৩:১৭ এএম says : 1
    BANGLADESH, BANGLADESH, BANGLADESH. JINDABAD, JINDABAD, :JINDABAD,
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ১৭ ডিসেম্বর, ২০১৮, ৫:২০ এএম says : 1
    BANGLADESH, BANGLADESH, BANGLADESH. JINDABAD, JINDABAD, :JINDABAD,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ