Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেষ পর্যন্ত লড়াইয়ের ময়দানে থাকবো -যশোরে ধানের শীষের প্রার্থী অমিত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ১২:২৬ পিএম

যশোর-৩ (সদর) আসনের ধানের শীষে প্রার্থী সাকে মন্ত্রী তারিকুল ইসলামের পুত্র অনিন্দ্য ইসলাম অমিত যশোরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় বলেছেন, হামলা ও হুমকিতে আমি ভয় পাই না, জনগণ আমার সাথে শেষপর্যন্ত লড়াইয়ের ময়দানে থাকবো।
বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত যশোরের একটি অভিজাত হোটেলে জাতীয় ও স্থানীয় দৈনিকের সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভার আযোজন করেন। তিনি প্রথমেই বলেন আমি সাংবাদিক পরিবারের সদস্য আপনারা আমাকে পরামর্শ দেন। তিনি বলেন, একের পর এক বোমা হামলা, ভাংচুর, পোস্টার ছেঁড়ার ঘটনা ঘটছে, নানাভাবে নেতা কর্মীদের হুমকি, ভয়ভীতি দেখানো হচ্ছে, তারপরেও সাহস নিয়ে সবাই আমার পাশে থেকে প্রতিরোধ করছেন।
অমিত বলেন, 'আমি রাজনৈতিক পরিবারের সন্তান। আমার বাবা আমৃত্যু মানুষের সাথে ছিলেন। তার জানাজায় দলমতনির্বিশেষে মানুষের ঢল তা প্রমাণ করে। আমিও আমার বাবার মতো মানুষের সাথেই থাকতে চাই।' প্রতিদিন সন্ত্রাসী হামলা হলেও ভোটের মাঠে মানুষের সাথেই আছি। ৩০ তারিখ পর্যন্ত তো থাকবোই, পরবর্তী জীবনেও যেন থাকতে পারি, সেই দোয়া করবেন।
সিনিয়র সাংবাদিকরা পরিস্থিতি যত বৈরী হোক না কেন, শেষ পর্যন্ত মাঠে থাকার পরামর্শ দেন ঐক্যফ্রন্ট প্রার্থীকে। নিন্দা করেন সন্ত্রাসী লেলিয়ে দিয়ে ভোটের মাঠ উত্তপ্ত করার অপপ্রয়াসকে। মতবিনিময় সভায় বিএনপি নেতাদের মধ্যে কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট কাজী মুনিরুল হুদা, জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন, নগর সভাপতি সাবেক মেয়র মারুফুল ইসলাম ও প্রয়াত নেতা তরিকুল ইসলামের বড় ছেলে শান্তনু ইসলাম সুমিত উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ