Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সিলেটে বিএনপি প্রার্থীর গাড়িতে হামলার অভিযোগ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ২:১০ পিএম

জেলার কোম্পানীগঞ্জে সিলেট-৪ আসনের বিএনপির প্রার্থী ও দলটির কেন্দ্রীয় নেতা দিলদার হোসেন সেলিমের গাড়িতে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। রোববার রাতে দিকে কোম্পানীগঞ্জের পাড়ুয়া বাজারের নওয়াগাও মসজিদের সামনে এ হামলার ঘটনা ঘটে।

আওয়ামী লীগের সহযোগি সংগঠন যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

তবে পুলিশ বিষয়টিকে বিএনপির দুই গ্রুপের বিরোধ বলে দাবি করেছে।

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আকবকার জানান, সন্ধ্যায় নির্বাচনী প্রচারণায় অংশ নিতে দুইটি গাড়ি নিয়ে পাড়ুয়া এলাকায় যাচ্ছিলেন বিএনপির প্রার্থী দিলদার হোসেন সেলিম। নওয়াগাও মসিজেদর সামনে তাঁর গাড়ি আসার পরই আওয়ামী লীগের সন্ত্রাসীরা গাড়ি লক্ষ্য করে ইটা পাটকেল নিক্ষেপ করে। এতে গাড়ির গ্লাস ক্ষতিগ্রস্ত হয়। তবে সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম অক্ষত আছেন বলে জানিয়েছেন তিনি।

এ ঘটনার পর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপি পাল্টাপাল্টি মিছিল করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, বিএনপির দুই গ্রুপের বিরোধের কারণে এ হামলার ঘটনা ঘটেছে বলে শুনেছি। হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।

এই আসনের আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সাংসদ ইমরান আহমদ বলেন, আওয়ামী লীগের কোনো নেতাকর্মী হামলা চালায়নি। তাদের অভ্যন্তরীন বিরোধের কারণে হামলা হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ