Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেসব্রিফিংএ কনক চাঁপা: কেউ কি তাকে গুম করতে চায় ?

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ৫:২০ পিএম

তারকা সংগীত শিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা এক প্রেস ব্রিফিং এ আশংকা ব্যক্ত ব্যক্ত করে বলেছেন , একাদশ সংসদ নির্বাচনে বিএনপি তথা ঐক্যফ্রন্টের প্রার্থী হওয়ায় কেউ কি তাকে গুম করার সিদ্ধান্ত নিয়েছে ?
সোমবার বিকেলে বগুড়ার পর্যটন মোটেলে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ তিনি সাংবাদিকদের দেওয়া এক লিখিত বক্তব্যে এই আশংকার কথা জানিয়ে বলেন ,তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনিত প্রার্থী। নির্বাচনী বিধি মেনেই তিনি নিজ এলাকায় যাওয়ার চেষ্টা করলেও তিনি এলাকায় যেতে পারছেননা। তাঁর এলাকার আত্মীয় স্বজন ও কর্মিদের ভয়ভীতি দেখানো হচ্ছে যাতে কেউ আমাকে এলাকায় থাকতে দিতে এবং গন সংযোগে যেতে রাজী না হয় । তারপরও ১৬ ডিসেম্বর সন্ধ্যায় তিনি নেতা কর্মিদেও নিয়ে নির্বাচনী এলাকা কাজীপুর যাওয়ার লক্ষ্যে ঢাকা থেকে সিরাজগঞ্জের দিকে রওয়ানা দিলে তার গাড়ীটিকে কালো রং এর অন্য একটি জিপ ফলো করছে । সিরাজগঞ্জে ঢোকার মুখে তিনি তার গাড়ীটি থামিয়ে দিলে অনুসরণকারী জিপটিও তার গাড়ীর কাছে এসে থেমে যায় । ফলে তিনি তার ড্রাইভারকে দ্রুত গাড়ীটি ঘুরিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যান । এরপর সোমবার দুপুরে তিনি বগুড়া পর্যটন মোটেলে বগুড়া ও সিরাজগঞ্জের সাংবাদিকদের ডেকে এই প্রেস ব্রিফিং করেণ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ