Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে ঐক্যফ্রন্ট প্রার্থীর গণসংযোগ

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

নাটোর-১ আসনের ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী মুনজুরুল ইসলাম বিমল নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া বাজারে ধানের শীষ প্রতীকে গণসংযোগ ও ভোট প্রার্থনা করেছেন। এ সময় ভোটারের হাতে প্রচারণার লিফলেট তুলে দিয়ে তিনি ধানের শীষ মার্কায় তাতে ভোট দেয়ার জন্য সবাইকে আহ্বান জানান।

গত রোববার সন্ধ্যার পর দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে ওয়ালিয়া বাজারের সকল শ্রেণি পেশার মানুষের কাছে ধানের শীষ প্রতীকে ভোট চান। শেষে নেতাকর্মীদের উদ্যেশ্যে বিমল বলেন, ‘আমাদের বিজয় নিশ্চিত কেউ আমাদের ঠেকাতে পারবে না, তাই পতিপক্ষরা আমাদের প্রতিহত করতে নেতাকর্মীদের বিভিন্নভাবে উসকানি দিচ্ছে। আপনারা তাদের উসকানিতে কান দেবেন না। আর মাত্র কয়েকটা দিন আগামী ৩০ তারিখ সকালে আপনারা সবাই ধানের শীষ প্রতীকে ভোট দেবেন এবং নিজ নিজ কেন্দ্র পাহারা দেবেন। কেউ যদি ভোট কারচুপি করার চেষ্টা করে, প্রয়োজনে ভোটকেন্দ্র তাদের সমোচিত জবাব দেয়া হবে। তিনি আরো বলেন, ধানের শীষে বিজয়ের মাধ্যমে দেশ মাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে ইনশাআল্লাহ।

এ সময় ছাত্র আন্দলনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কাওসার জামান খান, ওয়ালিয়া ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম সরকার, বিএনপি নেতা ও সাবেক ইউপি সদস্য জহুরুল ইসলাম, থানা যুবদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, আবদুস সাহান, নাজমুল হোসেন, বিএনপি নেতা আউলিয়া, মুনছুর রহমানসহ বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ