Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে প্যানেল মেয়র মিলনসহ ৩ জন গ্রেফতার

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ৯:০০ পিএম

ময়মনসিংহের ফুলপুরে পৌরসভার প্যানেল মেয়রসহ বিএনপির আরো তিন নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে দুজনকে ও ভোররাতে একজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ফুলপুর পৌর কৃষক দলের সভাপতি ও প্যানেল মেয়র মোঃ হুমায়ুন কবির মিলন, পয়ারী ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ লুৎফর রহমান ও মামুদপুর গ্রামের সাবেক ওয়ার্ড মেম্বার বিএনপি নেতা সুমন। এদের মাঝে মিলন ও সুমনকে সোমবার দুপুরে এবং লুৎফর রহমানকে ভোর রাতে গ্রেফতার করা হয়েছে।
গত মঙ্গলবার নির্বাচনি প্রচারণাকে কেন্দ্র করে ফুলপুর সদরে আওয়ামী লীগ-বিএনপির মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, হামলা ও গাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপি ও অঙ্গ সংগঠনের ২৯০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৩ শত নেতা-কর্মীর বিরুদ্ধে উপজেলা শ্রমিক লীগের আহবায়ক এটিএম রফিকুল করিম নোমান বাদী হয়ে পৃথক দুটি মামলা নং ৯(১২)১৮ ও ১০(১২)১৮ দায়ের করেন। ওই মামলায় তাদের গ্রেফতার করা হয়। এর আগে আট নেতা-কর্মীকে গ্রেফতার করে পুলিশ।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ বদরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ