Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুমিন হওয়ার জন্য নবী প্রেমের বিকল্প নেই

দোয়া মাহফিলে জৈনপুরী পীর

| প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সম্প্রতি রাজধানীর ২ নং মীরপুরস্থ লায়ন্স মো. রুহুল আমিনের মরহুমা বিবি সকীনা খাতুনের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব। দোয়া পরিচালনা করেন খলিফায়ে জৈনপুরী, দরবার শরীফের উপদেষ্টা, মো. রুহুল আমীন চিশতী।
পীর সাহেবের সফর সঙ্গী ছিলেন পীরজাদা তরুণ ব্যবসায়ী সৈয়দ আনিসুর রহমান জৈনপুরী ও আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা মো. তোজাম্মেল হক।
জৈনপুরী পীর সাহেব বলেন, পূর্ণ মুমিন হতে হলে নবীজি (সা.) কে মাতা-পিতা এমনকি সমস্ত মানুষ থেকে বেশী ভালবাসতে হবে (বোখারী ও মুসলিম শরীফের হাদিস)।
পবিত্র কুরআনের নির্দেশ নবীজি (সা.) মুমিনদের নিকট তাদের জীবন থেকে বেশি প্রিয়। এতে বুঝা যাচ্ছে যে, পরিপূর্ণ মুমিন হওয়ার জন্য নবী প্রেমের বিকল্প নাই। যাদের মধ্যে নবী প্রেম নাই তাদের দোয়া কুবল হবে না। অবশেষে পীর সাহেব সকল শ্রোতাকে আহবান জানান, সন্তান ও এলাকাবাসী থেকে মেয়েদেরকে লালমাটিয়া মোহাম্মদপুরস্থ আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল এম.এ মাদরাসায় আবাসিক অনাবাসিক ভর্তি করুন। প্রেস বিজ্ঞপ্তি



 

Show all comments
  • সাইফ ১৮ ডিসেম্বর, ২০১৮, ৯:৫১ এএম says : 0
    ১০০% ভাগ খাটি সত্য কথা, যার জীবনের ছেয়েও রাসুল (সাঃ) অধিক প্রিয় নয় সে মোমিন নয় এবং হতে পারেনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জৈনপুরী পীর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ