Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসি প্রত্যাহার ও নির্বাচনী প্রচারে বাধা

বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটন : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনের বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী শাহ্ রিয়াজুল হান্নান কাপাসিয়া থানার ওসির বিরুদ্ধে নানা অভিযোগ এনে তার প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন। গতকাল সোমবার সকালে প্রার্থীর সাফাইশ্রীস্থ নির্বাচনী অফিসে সংবাদ সম্মেলনে হামলা মামলা, প্রচার কাজে বাধা, পোস্টারে আগুন, বাড়ি বাড়ি গিয়ে নেতা-কর্মীদের হুমকী-ধমকির প্রতিবাদে লিখিত বক্তব্যে এসব অভিযোগ করেন।
বিএনপি স্থায়ী কমিটির সদস্য প্রয়াত ব্রিগেডিয়ার জেনারেল আ স ম হান্নান শাহ্র ছেলে বিএনপি দলীয় প্রার্থী শাহ্ রিয়াজুল হান্নান লিখিত বক্তব্যে বলেন, গত ১০ ডিসেম্বর নির্বাচনী প্রচারণার প্রথম দিন থেকে প্রতিপক্ষ আওয়ামী লীগ প্রার্থীর সন্ত্রাসী কর্তৃক বাধার সম্মূখিন হচ্ছি। গত ১৪ ডিসেম্বর সন্মানিয়া ইউনিয়নের আড়াল বাজারে প্রচারণার সময় আওয়ামী সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিত ভাবে আমার উপর পর পর তিন দফা অতর্কিত হামলা চালায়। এ সময় তারা আমার ব্যবহৃত গাড়ি ও কর্মীদের মোটর সাইকেল ভাঙচুর করে এবং আমাকে শারিরিক ভাবে লাঞ্চিত করে পাঞ্জাবী ছিড়ে ফেলে। এতে আমার ১০/১২ জন কর্মী আহত হয়। এব্যাপারে ওই দিনই সহকারী রিটার্নিং অফিসার ও থানায় লিখিত অভিযোগ করা হলেও এ পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহণ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ