Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় বাসচাপায় পুলিশ কর্মকর্তা নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১২:১১ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : সাভারের আশুলিয়ায় বাসচাপায় পুলিশের বিশেষ শাখার (সিটিএসবি) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহ আলমের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তবে ঘাতক বাসক ও এর চালককে আটক করতে পারেনি পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানি মোজারমিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ কর্মকর্তা শাহ আলমের গ্রামের বাড়ি টাঙ্গাইলের সখীপুরে। আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, আশুলিয়ার শিমুলিয়া এলাকা থেকে দায়িত্ব পালন করে মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিলেন শাহ আলম। এসময় মোটরসাইকেলটি মোজারমিল এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি দ্রæত গতির বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত ঐ পুলিশ কর্মকর্তাকে শেখ ফজিলাতুন্নেছা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে পুলিশ ঘাতক বাস ও তার চালককে আটক করতে পারেনি। এর আগে একই দিন দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের বিপিএটিসি এলাকায় যাত্রীবাহী বাস উল্টে মা ও মেয়ে নিহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ