Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্বৃত্তদের গুলিতে ফকিরহাট হাসপাতাল কর্মচারী আহত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ১১:২৬ এএম

বাগেরহাটের ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী অসিম কুমার চক্রবর্তীকে (৫৫) গুলি করেছে দুর্বৃত্তরা।
গতকাল সোমবার রাত ৯টার দিকে উপজেলার আট্টাকি কুন্ডুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বর্তমানে অসিমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহত অসিম কুমার চক্রবর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক। তিনি ফকিরহাট উপজেলার আট্টাকি কুন্ডুপাড়া গ্রামের প্রয়াত সুধীর কুমার চক্রবর্তীর ছেলে।
ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডা. জাহাঙ্গীর হোসেন জানান, অসিমের শীরর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। দ্রুত অস্ত্রোপাচার প্রয়োজন হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ফকিরহাট থানার ওসি আবু জাহিদ বলেন, রাত ৯টার দিকে উপজেলা সদর থেকে অসিম বাড়িতে ফিরছিলেন। এসময় একদল দুর্বৃত্ত মোটরসাইকেলে এসে তাকে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। কারা কি কারণে তাকে গুলি করেছে তা উদঘাটন করতে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ