Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেট ছিনতাইকারীর কবলে নারী পুলিশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ২:১১ পিএম

সিলেট নগরীর হাওয়াপাড়ায় ছিনতাইকারীর কবলে পড়ে স্বর্ণের চেইন খুইয়েছেন নারী পুলিশ সদস্য। সোমবার সকাল সোয়া ১০টার দিকে রিকাবীবাজারস্থ পুলিশ লাইন্স থেকে নাইওরপুলে সিলেট মহানগর পুলিশ (এসএমপি) কার্যালয়ে যাওয়ার পথে তিনি ছিনতাইকারীর কবলে পড়েন।

ছিনতাইয়ের শিকার নারী পুলিশ সদস্য হচ্ছেন তুলি রায়। তিনি নগর পুলিশ বিশেষ শাখায় কর্মরত। এ ঘটনায় দুই ছিনতাইকারীকে শাহী ঈদগাহ থেকে আটক করা হয়েছে। আটককৃত ছিনতাইকারীরা হচ্ছে হবিগঞ্জের নবীগঞ্জের গোলডোবা বোরহানপুরের আব্দুর রউফের ছেলে মো. নিজাম উদ্দিন (৩৫) ও একই উপজেলার শাহাবাজপুর গ্রামের আব্দুল হকে ছেলে জিল্লুল হক (৩২)। এরা দুইজনই নগরীর বাদামবাগিচা এলাকায় বসবসারত। সিসিটিভি ফুটেজের সহায়তায় ওই দুই ছিনতাইকারীকে সনাক্ত করে পুলিশ। এসএমপি’র গণমাধ্যম শাখা এ তথ্য নিশ্চিত করেছে।

এসএমপি’র গণমাধ্যম শাখা থেকে জানানো হয়েছে, সোমবার সকালে তুলি রায় রিক্সাযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। হাওয়াপাড়া দিশারী/১১১ নম্বর বাসার সামনে পৌঁছামাত্র পিছন দিক হতে একটি লালকালো রংয়ের পালসার মোটরসাইকেল যোগে অজ্ঞাতনামা ২ জন ছিনতাইকারী রিক্সার গতিরোধ করে। তারা ধারালো চাকু গলায় ধরে ভয় দেখিয়ে তার গলায় থাকা ০৮ আনা ওজনের ২৫ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

ঘটনার বিষয়টি কোতোয়ালী মডেল থানা পুলিশ জানতে পেয়ে ঘটনাস্থলের পার্শ্বে জেল গেইটের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করেন এবং ছিনতাইকারীদেরকে সনাক্ত করে ওই বেলা সাড়ে তিনটায় শাহী ঈদগাহ টিভি গেইটের সামনে অভিযান পরিচালনা করা হয়।

এসময় জনগণের সহায়তায় ছিনতাইকাজে ব্যবহৃত একটি লালকালো রংয়ের পালসার মোটর সাইকেলসহ ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

ছিনতাইকারীদের দেহ তল্লাশী করে ঘটনায় ব্যবহৃত ১টি ধারালো চাকু ও ছিনতাইকৃত স্বর্ণের চেইন বিক্রয়ের নগদ সাত হাজার টাকা উদ্ধার করে জব্দ করা হয়। উক্ত বিষয়ে আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

Show all comments
  • NOOR MOHAMMAD ১৮ ডিসেম্বর, ২০১৮, ২:৩৯ পিএম says : 0
    যেখানে পুলিশ নিরাপদ নয়,সেখানে সাধারন মানুষ নিরাপদ থাকবে কিভাবে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ