Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

‌কুবি শিক্ষক সমিতির নির্বাচন ১৫ জানুয়ারি

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ৩:৫৮ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ -২০১৯ এর নির্বাচন আগামী ১৫ জানুয়ারি (মঙ্গলবার) অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) শিক্ষক সমিতির বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, শিক্ষক সমিতির নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে গঠনতন্ত্রের ১০ এর (ক এবং গ) অনুযায়ী সাধারণ সভায় উপস্থিত শিক্ষকদের মতামতের ভিত্তিতে তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। তিন সদস্যের নির্বাচন কমিশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নিযুক্ত করা হয়েছেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মুহ. আমিনুল ইসলাম আকন্দ, নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক কৃষ্ণ কুমার সাহা ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নকীবুন নবী।

শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন. এম. রবিউল আউয়াল চৌধুরী বলেন,'আগামী পরিষদের নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। আমরা আশা করছি এই নির্বাচন কমিশন আমাদের একটু সুষ্ঠু নির্বাচন উপহার দিবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ