Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে : সিইসি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ৫:১১ পিএম

নির্বাচন সামনে রেখে জনগণ তথা ভোটারদের মধ্যে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা এ উৎসাহকে কাজে লাগিয়ে নির্বাচনী প্রচার চালানোর জন্য প্রার্থীদের প্রতি পরামর্শ দিয়েছেন। তিনি মঙ্গলবার একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম বিভাগের মাঠ পর্যায়ের কর্মকর্তাদের মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন।
নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড আছে উল্লেখ করে তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩ হাজারের বেশি প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ১ হাজার ৮শ’ বেশি প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছেন। নির্বাচনী এলাকাগুলোতে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। এতকিছুর পরেও লেভেল প্লেয়িং ফিল্ড নেই কীভাবে? এসময় তিনি সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিরপেক্ষতা এবং পেশাদারির সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান।
নগরের কাজির দেউড়ীর ইন্টারন্যাশনাল কনভেনশন হলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী ও নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Md.Lutfullah Ansary ১৮ ডিসেম্বর, ২০১৮, ৫:১৯ পিএম says : 0
    Dear sir, please go village and watch what happened there .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ