Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

আইইবিতে প্রদর্শিত হবে ‘হাসিনা : এ ডটারস টেল’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ৬:১৮ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিজীবনের অজানা-অদেখা গল্প নিয়ে নির্মিত প্রামাণ্যচিত্র ‘হাসিনা: এ ডটারস টেল’ ডকুফিল্মটি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন এ প্রদর্শিত হবে।

আগামী ২০ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় বাংলাদেশ (আইইবি) এর কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ডিভিশনের উদ্যোগে আইইবি’র অডিটরিয়ামে প্রদর্শন করা হবে।
এ সর্ম্পকে আইইবি’র প্রেসিডেন্ট ও আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগতজীবন নিয়ে নির্মিত ‘হাসিনা : এ ডটারস টেল’ ডকুফিল্মটি আইইবিতে দেখানোর সিধান্ত হয়েছে। এটি শুধু মাত্র একটি ডকুফিল্ম নয়, এটি একটি ঐতিহাসিক দলিল। ডকুফিল্মটি দেখার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর জীবনের নানা অজানা বিষয় জানতে পারবে। যা সবাইকে সামনের দিকে এগিয়ে নিতে ভূমিকা রাখবে বলে আমি মনে করি। তাই ডকুফিল্মটি সকল প্রকৌশলীরা যেন দেখতে পারে সেই জন্যই আইইবিতে দেখানোর ব্যবস্থা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইইবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ