Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জানুয়ারি ২০১৯, ০৭ মাঘ ১৪২৫, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

ব্রেথওয়েট ৫ কোটিতে কেকেআরে, হেটমায়ার ৪.২ কোটিতে বেঙ্গালুরুতে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ৭:০৯ পিএম

আইপিএলের দ্বাদশ আসরের নিলাম অনুষ্ঠিত হচ্ছে আজ মঙ্গলবার। নিলামের শুরুতেই দল পেয়েছেন দুই ওয়েস্ট ইন্ডিয়ান। হার্ট হিটিং অলরাউন্ডার কার্লোস ব্রেথওয়েটকে দলে টেনেছে কলকাতা নাইট রাইডার্স। অন্যদিকে শিমরন হেটমায়ারকে দলে টেনেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

ব্রেথওয়েটের ভিত্তিমূল্য ছিল ৭৫ লাখ রূপি। সেখান থেকে বাড়তে বাড়তে শেষ পর্যন্ত ৫ কোটি রূপিতে তাকে দলে ভেড়ায় কলকাতা নাইট রাইডার্স। অন্যদিকে হেটমায়ারের ভিত্তিমূল্য ছিল ৫০ লাখ রূপি। সেখান থেকে শেষ পর্যন্ত ৪.২ কোটিতে তাকে দলে ভেড়ায় বেঙ্গালুরু। এবারই প্রথম আইপিএল খেলবেন তরুণ এই সলিড ব্যাটসম্যান।

দল পেয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে আসা লাসিথ মালিঙ্গা। আবারো তাকে দলে ভিড়িয়েছে মুম্বাই। ভিত্তিমূল্য ২ কোটি রূপিতেই তিনি দল পেয়েছেন। দল পেয়েছেন ইংল্যান্ডের ব্যাটসম্যান জনি বেয়ারস্টো। ১.৫ কোটি রূপির ভিত্তিমূল্যের এই খেলোয়াড়কে ২.২ কোটি রূপিতে দলে টেনেছে সানরাইজার্স হায়দরাবাদ।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ