Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নীল দলের নিরঙ্কুশ জয়

যবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১২:১১ এএম

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচনে পূর্ণ প্যানেলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় পেয়েছে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের সমর্থিত নীল দল। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন অণুজীববিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো: ইকবাল কবীর জাহিদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: নাজমুল হাসান।
২০১৯ সালের কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি হয়েছেন পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মো: সাইবুর রহমান মোল্লা, সহ-সাধারণ সম্পাদক হয়েছেন ইলেক্ট্রিক্যাল ও অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. মো: আমজাদ হোসেন, কোষাধ্যক্ষ হয়েছেন রসায়ন বিভাগের চেয়ারম্যান ড. সুমন চন্দ্র মোহন্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ নওশীন আমিন শেখ, কার্যনির্বাহী সদস্য হয়েছেন ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: ওবায়েদ রায়হান, ইংরেজি বিভাগের প্রভাষক আল-ওয়ালিদ, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক এস এম তাজিম আহমেদ, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক মো: নজরুল ইসলাম ও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের প্রভাষক সারমিন আকতার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ