Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কিশোরগঞ্জ-৫ আসনে বিএনপি প্রার্থীর প্রচারণা শুরু

নিকলী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১২:১১ এএম

কিশোরগঞ্জ ৫ (নিকলী-বাজিতপুর) আসন হাওর অঞ্চল হিসেবে খ্যাত। দুই উপজেলা নিয়ে ঘঠিত কিশোরগঞ্জ ৫ আসন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বাকি আছে আর মাত্র ১১ দিন। আনুষ্ঠানিকভাবে নিকলীতে প্রচারণায় নেমেছেন বিএনপির ২০ দলীয় জোট তথা ঐক্যফ্রন্টের মনোনিত ধানের শীষের প্রার্থী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল।

গতকাল নিকলীতে বিএনপির সিনিয়র সহ-সভাপতি ডা. কফিল উদ্দিনের বাড়ি মোহরকোনা থেকে আনুষ্ঠানিকভাবে তিনি নির্বাচনী প্রচারণা শুরু করেন। উপজেলা সদরের বিভিন্ন সড়কে নির্বাচনী প্রচারপত্র বিলিসহ রাস্তার মোড়ে মোড়ে অপেক্ষমান জনতার উদেশ্যে পথ সভায় বক্তব্য রাখেন।
এ সময় তিনি বলেন, নিকলী-বাজিতপুরে বিএনপির নেতা কর্মীরা পুলিশের ভয়ে আতংকিত। আমার নেতা কর্মীদের গ্রেফতার করা হচ্ছে। নিকলীতে উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোহনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে। কারপাশা, দামপাড়াসহ বিভিন্ন ইউনিয়নে পুলিশ নেতা কর্মীদের বাড়ি বাড়ি যাচ্ছে এতে সাধারণ মানূষেত মাঝে আতংক বিরাজ করছে। নির্বাচনের সুষ্ঠু নিরাপদ পরিবেশ সৃষ্টি হলে সমগ্র বাংলাদেশে ধানের শীষের যে জোয়ার উঠেছে তা রুদ্ধ করতে পারবে না। আমি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ হিসাবে নির্বাচনে এসেছি এবং জনগন যদি ভোট কেন্দ্রে ভোট দিতে পারে তবে এ আসনে ধানের শীষ বিজয়ী হবে ইন্নশাল্লাহ। এ সময় উপজেলা বিএনপির সভাপতি এড. বদরুল মোমেন মিঠুসহ সভাপতি এড. মানিক মিয়া, বিএনপিসাধারণ সম্পাদক আবু সাইদ, সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমানসহ ছাত্রদল, যুবদল ও ঐক্যফ্রন্টের শত শত নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন