Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

সিলেটে ড. মোমেনের সাথে মার্কিন দূতাবাস প্রতিনিধির সাক্ষাৎ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ৯:১০ পিএম | আপডেট : ৯:১৫ পিএম, ১৮ ডিসেম্বর, ২০১৮

সিলেট-১ (সদর-সিটি কর্পোরেশন) আসনে মহাজোট সমর্থিত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেনের সাথে সাক্ষাৎ করেনে বাংলাদেশস্থ যুক্তরাষ্ট্র হাইকমিশনের একটি প্রতিনিধি দল। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকেল ৫টায় নগরীর হাফিজ কমপ্লেক্সে ড. মোমেনের বাসভবনে উপস্থিত হন হাইকমিশনের ডেপুটি পলিটিক্যাল এন্ড ইকোনমিক কাউন্সিলর ড. চাদ এস পিটারসনের নেতৃত্বে দুই সদস্যের প্রতিনিধি দল । সেখানে ড. মোমেনর সাথে কুশল বিনিময় করেন তারা। প্রায় এক ঘণ্টা অবস্থানকালে নির্বাচনের সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। এসময় তার সাথে ছিলেন হাইকমিশনের সেকেন্ড সেক্রেটারি (পলিটিক্যাল এ্যাফেয়ার্স) কাজী রুম্মান দস্তগীর।
ড. মোমেন জানান, আসন্ন নির্বাচনে তার প্রস্তুতি কেমন, সেই বিষয়ে যুক্তরাষ্ট্র হাইকমিশনের প্রতিনিধি দল খবর নিয়েছেন। এছাড়া নির্বাচনী প্রচারে জনগণের কাছে কি কি বিষয়ে গুরুত্ব দিচ্ছেন তিনি । প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনী প্রচারে তারা কোন কোন বিষয়ে গুরুত্ব দিচ্ছে সে বিষয়েও জানতে চায় তারা।
প্রতিনিধি দল এসময় সিলেটের ঐতিহাসিক গুরুত্বের কথা উল্লেখ করে বলেছে, আগামী ৩০ ডিসেম্বর তারা একটি শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক নির্বাচন দেখতে চায়। সিলেটের নির্বাচনী পরিবেশের প্রশংসা করে তারা বলেন, সিলেটের এই শান্তিপূর্ণ পরিবেশ বাংলাদেশের সব জায়গায় বিরাজমান থাকলে আরো উৎসব মুখর হবে নির্বাচন। বাংলাদেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে সবসময় পাশে রয়েছে যুক্তরাষ্ট্র এমন আশ্বাসও দেন তারা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ