Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জানুয়ারি ২০১৯, ০৭ মাঘ ১৪২৫, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

সিলেটে মেয়র আরিফের সাথে মার্কিন দূতাবাসের কর্মকর্তাদের সৌজন্য বৈঠক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ৯:১৪ পিএম

ঢাকাস্থ মার্কিন দূতাবাসের ডেপুটি পলিটিক্যাল এন্ড ইকোনোমিক কাউন্সিলর চাদ পিটারসন পিএইচ.ডি এর সাথে এক সৌজন্য বৈঠক করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর কুমারপাড়াস্থ মেয়র হাউসে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
বৈঠকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন তারা। সিলেটের সার্বিক উন্নয়ন কর্মকান্ড বিষয়েও কথা হয় তাদের। সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী চাদ পিটারসন পিএইচ.ডি-কে সিলেট সফরে আসায় অভিনন্দন জানিয়ে সিটি কর্পোরেশন এলাকার ২৭টি ওয়ার্ডের সার্বিক চিত্র তুলে ধরে বলেন, নগরবাসীর যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, ড্রেনেজ ব্যবস্থা উন্নয়ন সহ সার্বিক বিষয় গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছি। সিলেটের উন্নয়নে যুক্তরাষ্ট্র এগিয়ে আসবে বলে প্রত্যাশা করেন তিনি ।
ঢাকাস্থ মার্কিন দূতাবাসের ডেপুটি পলিটিক্যাল এন্ড ইকোনোমিক কাউন্সিলর চাদ পিটারসন পিএইচ.ডি মেয়রের আতিথেয়তায় মুগ্ধ হয়ে মেয়র আরিফুল হক চৌধুরীকে ধন্যবাদ জানান।
এর আগে ঢাকাস্থ মার্কিন দূতাবাসের ডেপুটি পলিটিক্যাল এন্ড ইকোনোমিক কাউন্সিলর চাদ পিটারসন পিএইচ.ডি, ডেপুটি পলিটিক্যাল এফেয়ারস এর ২য় সেক্রেটারি কাজী রুম্মান দস্তগির ও সহকারী রাজনৈতিক বিশেষঞ্জ কামরুল হাসান খান মেয়র হাউসে আসলে তাদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন মেয়র আরিফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ