Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে বিশেষ ক্ষমতা আইনে গ্রেফতার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বিগত সিটি নির্বাচনের আদলেই বরিশাল বিভাগীয় শহরে পুলিশ বিএনপি-জামায়াত কর্মীদের ধরপাকর শুরু করেছে। সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থান থেকে বিএনপির ৩ জন এবং জামায়াতে ইসলামীর এক কর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ করেছেন মহানগর বিএনপির সম্পাদক জিয়াউদ্দিন সিকদার।
সোমবার রাতে নগরীর ১৬ নম্বর ওয়ার্ড থেকে গ্রেফতার করা হয় বিএনপি কর্মী হাফিজ ও সেলিমকে। ধানের শীষ প্রতীকের পোস্টার লাগানোর সময় এ তিনজনকে গ্রেফতার করা হয় বলে জানা গেছে। গতকাল সকাল সাড়ে ১০টায় নিজ বাসা থেকে গ্রেফতার করা হয় ৩০ নম্বর ওয়ার্ড ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রেদওয়ান খানকে। ছাত্র শিবিরের একজনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানা গেছে। তবে তার নাম জানা যায়নি।

গত ৩০ জুলাই বরিশাল সিটি নির্বাচনের আগেও প্রায় একইভাবে নগরী থেকে বিএনপি, ছাত্রদল ও জামায়াতে ইসলামীর একাধিক নেতা-কর্মীকে গ্রেফতার করে পুলিশ। কোতোয়ালী মডেল থানার ওসি তদন্ত মো. আসাদুজ্জামান সাংবাদিকদের জানান, আটকদের বিশেষ ক্ষমতা আইনে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ