Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জানুয়ারি ২০১৯, ০৭ মাঘ ১৪২৫, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

বিএনপির ইশতেহার প্রতিশ্রুতির রঙ্গিন বেলুন -চৌদ্দগ্রামে ওবায়দুল কাদের

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ইশতেহার প্রতিশ্রæতির রঙ্গিন বেলুন। যদি তারা ক্ষমতায় আসে সঙ্গে সঙ্গেই চুপসে যাবে। এসব প্রতিশ্রæতি রক্ষা করার কোন বাস্তবতা নেই। গতকাল মঙ্গলবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা চৌদ্দগ্রামের একটি রেস্তোরায় সাংবাদিকদের এসব কথা বলেন।
তিনি বলেন, এগুলো নির্বাচনে জেতার জন্য কতগুলো অবাস্তব এবং অলৌকিক স্বপ্ন তুলে ধরছে যার কোন বাস্তবতা নেই। এসময় তিনি বিএনপির নির্বাচনের ইশতেহারকে এ বছরের সেরা কৌতুক হিসেবেও আখ্যায়িত করেন। রেস্তোরায় এসময় কুমিল্লা সংবাদ কর্মীদের পাশাপাশি, রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Nannu chowhan ১৯ ডিসেম্বর, ২০১৮, ১০:০৪ এএম says : 0
    Mr.kader,tobu valo ontoto BNP hamla mamla shontrashi vote dakati kore na shobchaite aro boro tara protineshi rashtoke nijer desher shartho bikaia dei nai.BNP holo shottikar jatiotabadi dol...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ