Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯, ০৯ মাঘ ১৪২৫, ১৫ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

পার্বত্য চট্টগ্রামকে উন্নত অঞ্চল করা হবে : শেখ হাসিনা

তিন জেলায় ভিডিও কনফারেন্স

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম


পার্বত্য চট্টগ্রামকে উন্নত অঞ্চল হিসেবে গড়ে তোলার ঘোষণা দিয়ে একাদশ সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চেয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।
গতকাল বিকালে রাজধানীতে ধানমন্ডির সুধাসদন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে বান্দরবানে নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে এ কথা বলেন শেখ হাসিনা। এছাড়া নড়াইল ও কিশোরগঞ্জ জেলায় ভিডিও কনফারেন্সে যোগ দেন তিনি।
বান্দরবানে ভিডিও কনফারেন্সে অপর প্রান্তে নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈ সিংসহ স্থানীয় আওয়ামী লীগ ও এলাকার বাসিন্দারা উপস্থিত ছিলেন। শেখ হাসিনা বলেন, পার্বত্য চট্টগ্রামকে একটা উন্নত অঞ্চল হিসেবে গড়ে তোলা হবে। আগামী নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাই।
তিনি বলেন, নৌকায় ভোট দিয়ে জনগণ স্বাধীনতা পেয়েছে, বাংলায় কথা বলার অধিকার পেয়েছে। নৌকায় ভোট দিলে আওয়ামী লীগ ক্ষমতায় আসে, দেশের উন্নয়ন হয়।
এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, তরুণদের মেধার বিকাশ ঘটিয়ে দেশকে এগিয়ে নিতে চাই। দেশের মানুষের আকাঙ্ক্ষা পূরণ করতে চাই।
সৈয়দ আশরাফের হয়ে আপনারা সবাই কাজ করবেন: কিশোরগঞ্জে ভিডিও কনফারেন্সে কিশোরগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের হয়ে দলীয় নেতাকর্মীদের কাজ করার আহ্বান জানিয়েছেন শেখ হাসিনা। তিনি বলেছেন, সৈয়দ আশরাফ যেহেতু নির্বাচনের মাঠে উপস্থিত নেই। তাই সৈয়দ আশরাফের হয়ে আপনারা সবাই কাজ করবেন। প্রসঙ্গত, অসুস্থতার কারণে সৈয়দ আশরাফুল ইসলাম সিঙ্গাপুরে চিকিৎসাধীন আছেন।
এসময় সৈয়দ আশরাফুল ইসলামের আসনে নেতাকর্মীদের আন্তরিকতার মাধ্যমে কাজ করার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, সৈয়দ আশরাফ অনেক দিন দলের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি এক-এগারোর সময় দলের জন্য কাজ করেছেন। তার অবদান অনেক। সে আজ অসুস্থ। তার জন্য নির্বাচনটাকে নিজের মনে করে আপনারা সবাই কাজ করবেন। সে যেসো সুস্থ হয়ে আমাদের মধ্যে ফিরে আসে সেজন্য দোয়া করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ