Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লার উদ্দেশে যাত্রা শুরু করেছেন বিএনপি মহাসচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১০:০৬ এএম | আপডেট : ১১:১৬ এএম, ১৯ ডিসেম্বর, ২০১৮

নির্বাচনী প্রচারণায় অংশ নিতে কুমিল্লার উদ্দেশে রওয়ানা হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সকাল ১০টায় তিনি গুলশান চেয়ারপারসনের কার্যালয় থেকে বের হন। সফরে কয়েকটি পথসভা ছাড়াও কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ, লালমাই) আসনের বিএনপি মনোনীত ও জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক সংসদ সদস্য, কারাবন্দী মনিরুল হক চৌধুরীর প্রতীক ধানের শীষে ভোট চাইবেন। এ উপলক্ষে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার (সুয়াগাজী) ফুলতলী মিনি স্টেডিয়ামে জনসভার আয়োজন করেছে স্থানীয় বিএনপি

জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপি'র মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন জাতীয় ঐক্যফ্রন্টের সিনিয়র নেতা জেএসডি'র সভাপতি আ.স.ম আবদুর রব ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। সভায় সভাপতিত্ব করবেন মনিরুল হক চৌধুরীর কন্যা চৌধুরী ফেরদৌস সায়মা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ