Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

চান্দিনায় বিএনপি-এলডিপি’র ১২ নেতা-কর্মীর জামিন লাভ

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১০:১৪ এএম

কুমিল্লার চান্দিনায় যুবলীগ নেতার উপর ঐক্যফ্রন্ট প্রার্থীর সমর্থিত নেতা-কর্মীদের হামলার ঘটনায় দায়ের করা মামলায় বিএনপি ও এলডিপি’র ১২ নেতা-কর্মীর জামিন পেয়েছেন। মঙ্গলবার উচ্চ আদালতের বিচারক এম এনায়েতুর রহিম ও মো. মোস্তাফিজুর রহমান এর সমন্বয়ে গঠিত বেঞ্চে জামিন আবেদন করলে জামিন মঞ্জুর করেন আদালত।
জামিন প্রাপ্তরা হলেন- বিজেপি প্রার্থী সাবেক চেয়ারম্যান শাহ্জাহান সিরাজ, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন বশির, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো. শরীফুজ্জামান, উপজেলা গণতান্ত্রিক ছাত্রদল আহ্বায়ক রাজিব আহমেদ ভূইয়া, পৌর গণতান্ত্রিক যুবদল সাধারণ সম্পাদক জামশেদ আহমেদ জাকি, এলডিপি নেতা মোবারক হোসেন মোবা, বাড়েরা ইউনিয়ন এলডিপি সভাপতি সাবেক চেয়ারম্যান মো. জালাল উদ্দিন কালা, গল্লাই ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন, নাটিঙ্গী গ্রামের আবদুল হক এর ছেলে রফিকুল ইসলাম বাবু, ছাতাড্ডা গ্রামের বেলায়েত হোসেন এর ছেলে মো. আলম। এদিকে জামিনের খবর এলাকায় ছড়িয়ে পড়লে চান্দিনা বিএনপি ও এলডিপি নেতাকর্মীদের মাঝে স্বস্তি ফিরে আসে।
এর আগে গত শনিবার (১৫ ডিসেম্বর) বিকেলে কুমিল্লার চান্দিনা উপজেলার ফতেহপুর এলাকায় দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক গিয়াস উদ্দিন আহত হয়। ওই ঘটনায় তার ভাই সালাউদ্দিন বাদী হয়ে ৩৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ১৫ জনকে আসামী করে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় রবিবার (১৬ ডিসেম্বর) অভিযান চালিয়ে পুলিশ ৩জনকে আটক করে আদালত হাজির করে। বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠায়। সোমবার একই মামলার অপর ১৯ জন আসামী ৭নং আমলী আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তাদের মধ্যে ২জনের জামিন মঞ্জুর করলেও ১৭ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামিন লাভ

২৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ