Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিডিও কনফারেন্সের মাধ্যমে জনসভা করবেন শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১১:৪০ এএম

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা তার ব্যক্তিগত বাসভবন ‘‘সুধাসদন” থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১০টি জেলায় আওয়ামী লীগের বিভিন্ন নির্বাচনী জনসভা ও প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন। দলটির দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলপ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কর্মসূচির অংশ হিসেবে আজ বুধবার বিকেল ৩টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া জেলার নিয়াজ মোহাম্মদ হাইস্কুল মাঠ, কক্সবাজার জেলার কক্সবাজার স্টেডিয়াম, চট্টগ্রাম মহানগরের লালদিঘী ময়দান ও পিরোজ জেলার পিরোজপুরের স্বাধীনতা মঞ্চে নির্বাচনী জনসভা এবং কাল বৃহস্পতিবার সকাল ১১টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নড়াইল জেলার লোহাগড়া পাইলট স্কুল মাঠ, গাইবান্ধা জেলার শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম, জয়পুরহাট জেলার কালাই কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর, রাজশাহী মহানগরের মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

সংশ্লিষ্ট জেলার এ সকল কর্মসূচিতে আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ এবং নির্বাচনী এলাকাসমূহের আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীগণ উপস্থিত থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ