Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যারিস্টার মওদুদ সাহেবের চোখে এখন পানি আর পানি -ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ২:৫০ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী ব্যারিষ্টার মওদুদ আহমদকে উদ্দেশ্য করে বলেছেন, ’মওদুদ সাহেবের চোখে এখন পানি আর পানি।’ জনসমর্থন না থাকায় নিজ বাড়িতে বসে এখন শুধু মিডিয়ার কাছে কান্নাকাটি করছেন। কিন্তু উন্নয়নের বাংলাদেশে এখন চোখের পানিতে মানুষের পেট ভরে না।

মন্ত্রী আরো বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল সাহেবও এখন কান্নাকাটি শুরু করে দিয়েছেন। এসব কান্নাকাটির আড়ালে তারা অন্য মতলবে আছে। সন্ত্রাসী কর্মকান্ডের ধান্দায় আছে। জনগণ তাদের চায় না। তারা জনগণের সাথে একধরনের ধোকাবাজির খেলছে।

বুধবার বেলা সাড়ে ১১টায় মন্ত্রী তার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ফরাজী বাজারে নির্বাচনী পথসভায় এসব কথা বলেন।

তিনি বলেন, জনগণের শক্তি নিয়ে আমরাই (আওয়ামীলীগ) বিজয়ী হবো। ভোটের মাঠে জনগণের চেয়ে বড় অস্ত্র, বড় হাতিয়ার আর কিছু নেই। জনগণের ভোটেই উন্নয়নের রোল মডেল শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন। একই সাথে আগামীবার নির্বাচিত হলে প্রতিটি পরিবারে অন্তত একজন করে আয়-রোজগার করার প্রতিশ্রুতি দেন। মন্ত্রী এসময় সরকারের ২১ দফা ইশতেহারের মাধ্যমে জনগণ কি সুবিধা ও উপকারভোগী হবে তাও তুলে ধরেন।

মন্ত্রী নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের মতামত বিষয়ে বলেন, এটা গণতান্ত্রিক প্রক্রিয়া। চারজন ইসি’র মধ্যে একজনের ভিন্ন মত থাকতে পারে। কিন্তু সংখ্যাগরিষ্ট মতামত যেদিকে যাবে সেটাই সত্য এবং তার আলোকেই সিদ্ধান্ত নেওয়া হয়।

এসময় কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী নরোত্তমপুর ইউনিয়নের টেকের বাজার, পশ্চিম দরপ নগর, নুর সোনাপুর বাজারে গণসংযোগ ও পথসভা করেন।



 

Show all comments
  • রুবেল ১৯ ডিসেম্বর, ২০১৮, ৪:৪৮ পিএম says : 0
    তা হলে নিরপেক্ষ সরকার অধীনে নির্বাচন দিতে ভয় কিসের। ধোকাবাজির তো আপনার করছেন জনগণের সাথে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ