Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

মেয়ের কুমারীত্ব বিক্রির চেষ্টা রাশিয়ার বিউটি কুইনের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ৭:১১ পিএম

রুশ বিউটি কুইন ইরিনা গ্লাদকিখকে তার ১৩ বছর বয়সী মেয়ের কুমারীত্ব বিক্রির চেষ্টা করার অভিযোগে সাড়ে ৪ বছর কারাদণ্ড দিয়েছে রাশিয়ার একটি আদালত। ইরিনা গ্লাদকিখ(৩৫) বর্তমানে এক ছেলে ও এক মেয়ের মা। সম্প্রতি তিনি এক রুশ ধনকুবেরের কাছে প্রায় ২০ হাজার পাউন্ডের (২০ লাখ ৩০ হাজার টাকা) বিনিময়ে তার মেয়ের কুমারীত্ব বিক্রির চেষ্টা করেছিলেন। আদালত তার সন্তানদের লালন পালনের বিষয়েও নিষেধাজ্ঞা দিয়েছে। খবর ইন্ডিয়ান টাইমস।
মেয়ের কুমারীত্ব বিক্রির জন্য তার কিছু যৌনতাসূচক ছবি তোলে ইরিনা। একইসঙ্গে, মেয়ের কুমারীত্বের প্রমানস্বরূপ ডাক্তারের কাছ থেকে একটি সার্টিফিকেটও সংগ্রহ করে। ইতিমধ্যে, নিজের এসব অপকর্মের দায় স্বীকার করেছে সে। পুলিশের কাছে এ চুক্তির বিষয়ে সব তথ্য ছিল।
গোয়েন্দা সংস্থার এক সদস্যই ওই ধনী মানুষ সেজে চুক্তিটি করে। তাদেরকে মস্কোর একটি রেস্টুরেন্টে দেখা করার কথা বলা হয়। সেখানেই গ্রেপ্তার করা হয়েছে তাদের। ইরিনার সন্তানদের এখন থেকে তাদের ন্যানী দেখাশোনা করবেন বলে জানা গেছে। সূত্র: ডেইলি মিরর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাশিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ