Inqilab Logo

ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

বোনের বাড়িতে গৃহপরিচারিকার মৃত্যুর ঘটনায় রংপুরে বিএনপি নেতা বাবলা আটক

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ৭:২৮ পিএম | আপডেট : ৮:১১ পিএম, ১৯ ডিসেম্বর, ২০১৮

বোনের বাড়িতে গৃহ পরিচারিকার মৃত্যুর ঘটনায় মধ্যস্থতা করার অভিযোগে রংপুর মহানগর বিএনপির সহ-সভাপতি কাওছার জামান বাবলাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে নগরীর মাহিগঞ্জ ও মুন্সিপাড়া এলাকা থেকে পুলিশ তাদের আটক করে।
পুলিশ সূত্রে জানা গেছে, বিএনপি নেতা কাওছার জামান বাবলার বোন লাবনী আক্তার তার স্বামীসহ নগরীর মুন্সিপাড়ায় বসবাস করেন। সে বাড়িতে নগরীর নব্দীগঞ্জ এলাকার সীমা আক্তার (১৪) নামের এক কিশোরী গৃহপরিচারিকা হিসেবে কাজ করে আসছিল। গত শুক্রবার সন্ধ্যায় ওই বাড়িতে সীমা আক্তারের মৃত্যু হয়। অভিযোগ আছে, মৃতের লাশ তিন দিন লুকিয়ে রেখে মোটা অঙ্কের টাকার বিনিময়ে সীমার পরিবারের লোকজনকে ম্যানেজ করে সোমবার নগরীর মাহিগঞ্জ আলুটারি এলাকায় লাশ দাফন করা হয়। এসব ঘটনায় বিএনপি নেতা বাবলা মধ্যস্থতা করেন বলে অভিযোগ আছে।
মঙ্গলবার নিহত সীমার মা বাদী হয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ রাতেই বিএনপি নেতা বাবলা, তার বোন লাবনী ও বোনের স্বামীসহ আম্বিয়া খাতুন নামে অপর এক গৃহপরিচারিকাকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ