Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রমজান মাসে বাজার তদারক করবে চসিক

প্রকাশের সময় : ৭ মে, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : পবিত্র রমজানের আগে চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকায় নিত্য প্রয়োজনীয় ভোগ্য পণ্যের বাজার স্থিতিশীল রাখা, বাজার তদারকি, খাদ্যে ভেজাল প্রতিরোধে সিটি কর্পোরেশন সচিবকে প্রধান করে মনিটরিং কমিটি গঠন করা হবে। সিটি কর্পোরেশন মিলনায়তনে মেয়র আ জ ম নাছির উদ্দীনের সাথে কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) চট্টগ্রাম বিভাগ ও নগর কমিটির মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন।
ক্যাব চট্টগ্রাম বিভাগীয় সাধারণ সম্পাদক কাজী ইকবাল বাহার ছাবেরী পবিত্র রজমান উপলক্ষে সিটি মেয়রের হাতে ১৬ দফা প্রস্তাবনা উপস্থাপন করেন। সভায় ক্যাব কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট এস এম নাজের হোসাইন, সিটি কর্পোরেশন সচিব আবুল হোসেন, ওয়ার্ড কাউন্সিলর ছাবের আহমদ, আবিদা আজাদ, মনোয়ারা বেগম মনি, জেসমিন পারভীন জেসি, ক্যাব মহানগর সাধারণ সম্পাদক অজয় মিত্র শংকু প্রমুখ উপস্থিত ছিলেন।
সিটি মেয়র নাছির উদ্দীন বক্তব্যের শুরুতেই নিত্য প্রয়োজনীয় ভোগ্য পণ্যের বাজার তদারকি ও খাদ্যে ভেজাল প্রতিরোধে সিটি কর্পোরেশনের উদ্যোগ না থাকায় ক্ষোভ প্রকাশ করে দ্রæত এ বিষয়ে ব্যবস্থা নিতে কর্পোরেশন প্রশাসনকে নির্দেশনা প্রদান করেন। একই সাথে নাগরিক ভোগান্তি বিশেষ করে বজ্য ব্যবস্থাপনা, জলাবদ্ধতা ও হকার্স মুক্ত করতে ইতিমধ্যে গৃহিত কর্মসূচির তুলে ধরে এসব কাজে ক্যাব নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ