Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বন্দুকযুদ্ধে ১জন নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ১১:৪৯ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে বন্দুক যুদ্ধে সাহাব উদ্দিন (হক সাব) ৩৫ নামের এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের ভাষ্য, ডাকাতদলের দু’পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনায় হক সাব নিহত হয়েছে। এসময় ৪জন পুলিশ সদস্য আহত হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত সাহাব উদ্দিন হক সাব জেলার কবিরহাট উপজেলার বাটাইয়া ইউনিয়নের এছাক সারেং বাড়ীর সামছুল হকের ছেলে। আহত পুলিশ সদস্যরা হলো, তাজুল ইসলাম, মো. হাসান, নয়ন বড়–য়া ও খুরশিদ আলম।

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাতে রামপুর ইউনিয়নের বাঞ্চারাম এলাকায় পূর্ব কোন্দলের জের ধরে ডাকাতদের দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে ডাকাত দল পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ ডাকাত সদস্য সাহাব উদ্দিন হক সাবকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি আসাদুজ্জামান জানান, ডাকাতদের দু’পক্ষের গোলাগুলিতে গুলিবিদ্ধ হয়ে হক সাব নিহত হয়েছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তাড়াহুড়ো করে ঘটনাস্থলে যাওয়ার সময় ৪জন পুলিশ সদস্য আহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ