Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যারিষ্টার মওদুদের কোন কর্মী নাই, উনার বেলা শেষ -ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ২:৩৩ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি তাদের নিশ্চিত পরাজয় হবে জেনে নির্বাচন নিয়ে মিথ্যাচার ও ভিত্তিহীন অভিযোগ তুলছে। দিন যতই যাচ্ছে ততই তারা জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছে। ভোটের বাজারে তাদের ভাঙাহাট জমছে না। সেই কারনে তারা এসব অবান্তর ও ভূয়া অভিযোগ তুলে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে। তাদের কোন নেতা মাঠে নেই আছে কুটনীতিক ও মিডিয়ার সাথে।

মন্ত্রী তার প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী ব্যারিষ্টার মওদুদ আহমদের সমালোচনা করে বলেন, তিনি বলছেন তাকে প্রচারণায় বাধা দেওয়া হচ্ছে। তার এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি উনাকে আওয়ামী লীগের নেতাকর্মীরা কোন প্রকার বাধা দিচ্ছেনা। তাকে প্রচারণায় বের হতে বলেন। দেখেন তিনি কোথায় যাচ্ছে, কয়জন লোক হচ্ছে। তাকে এই এলাকার লোকজন আর চাচ্ছেনা। ব্যারিষ্টার মওদুদের কোন কর্মী নেই। উনার বেলা শেষ।

তিনি বৃহস্পতিবার সকালে তার নির্বাচনী এলাকা নোয়াখালী-৫(কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কোম্পানীগঞ্জ উপজেলার ভূমিহীন বাজারে এক পথসভায় এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনী তিনি জয়ী হলে এই এলাকার প্রতিটি ঘরে একজন করে চাকরি ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। প্রতিটি ঘরে ঘরে একজন করে চাকরি দেওয়া হবে। প্রতিটি এলাকার অসমাপ্ত কাজগুলো সম্পূর্ণ করা হবে। এসময় মন্ত্রী তার আমলে এলাকার ব্যাপক উন্নয়ন চিত্র জনগনের মাঝে তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, স্বাধীনতা ব্যাঙ্কার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ